বিএনপি নেতা সুমনের নির্দেশে যুবদল নেতা আশরাফুলের জীবানুনাশক স্প্রে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমানের নির্দেশে যানবাহন ও গুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধকরণে জীবাণুনাশক স্প্রে ও মাস্ক বিতরণ করেছেন আড়াইহাজার পৌর যুবদল নেতা আশরাফুল ইসলাম। সেই সঙ্গে তিনি মানুষকে সচেতনতা বাড়াতে কাজ করেছেন সেচ্ছাসেবক হিসেবে।

২৭ মার্চ শুক্রবার আড়াইহাজার পৌরসভার বিভিন্ন এলাকার গুরুত্বপূর্ণ স্থানে ও যাববাহনে জীবাণুনাশক স্প্রে করেন যুবদলের এই নেতা। একই সময়ে তিনি পথচারীদের মাঝে সচেতনতা বাড়াতে কাজ করেন এবং মাস্ক বিতরণ করেন। যুবদলের নেতা আশরাফুল ইসলামের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয়রা ব্যাপক প্রসংশা করেছেন।

এ বিষয়ে যুবদল নেতা আশরাফুর ইসলাম বলেন, করোনাভাইরাস এমন একটি ভাইরাস যা একজনের হলে এগুলো আশপাশের সকলের মধ্যে ছড়িয়ে পড়ে এবং মহামারি আকার ধারণ করতে পারে। তাই আশপাশের যেখানে অপরিচ্ছন্ন স্থানে জীবানু বাসা বাধতে পারে এমন জায়গাকে জীবানুমুক্ত করাই আমার লক্ষ্য।

তিনি আরও বলেন, মানবসেবার লক্ষ্যেই আমি আড়াইহাজার বিএনপির আগামী দিনের কান্ডারি ও ভারপ্রাপ্ত সভাপতির নির্দেশে জীবানুনাশক স্প্রে করেছি। আপনারাও যার যার অবস্থান থেকে করোনা প্রতিরোধে সাধ্যমত সহযোগিতা ও সেচ্ছাসেবক হিসেবে সবাইকে সচেতন করে তুলুন।