প্রেমের সম্পর্কে বছরব্যাপী ধর্ষণ: বিয়েতে অস্বীকৃতি, প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে অজয় চন্দ্র দাস নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৫ মার্চ বুধবার রাতে উপজেলার জামপুুর ইউনিয়নের মরিষটেক এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানাগেছে, গ্রেপ্তারকৃত অজয় চন্দ্র দাস (২৯) জাঁমপুর ইউনিয়নের মরিষটেক এলাকার নেপাল চন্দ্র দাসের ছেলে।
উপজেলার তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ জানান, ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী (২২) উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাদুরচর গ্রামের বাসিন্দা। সে জাঁমপুর ইউনিয়নে মরিষটেক এলাকায় র্দীঘদিন ভাড়া বাসা নিয়ে বসবাস করে বি.আর ইস্পিনিং মিলস লিমিটেডের একজন শ্র্রমিক হিসেবে কাজ করে আসছিল। সে সুবাদে অজয় চন্দ্র দাসের সাথে গামের্ন্টস কর্মীর পরিচয় হয় এবং তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এ পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ১ বছর ধরে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে আসছিল। পরে অজয় চন্দ্র দাসকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করবে না বলে অস্বীকৃতি জানায়।

এ ঘটনায় বুধবার রাতে গামের্ন্টস কর্মী ধর্ষণের অভিযোগে অজয় চন্দ্র দাসকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। পরে মারিষটেক এলাকায় অভিযান চালিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে পুলিশ। ওই গামের্ন্টস কর্মীকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৬মার্চ বৃহস্পতিবার সকালে হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিকে দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠানো হয়েছে।