আড়াইহাজারবাসীর জন্য হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করছেন সুমন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস সংক্রমন রোধে জনস্বার্থে সাধারণ মানুষের জন্য হ্যান্ড স্যানিটাইজারের বিশেষ ব্যবস্থা করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন।

এ তথ্য জানিয়ে মাহমুদুর রহমান সুমন বলেন, আমার প্রাণপ্রিয় আড়াইহাজারবাসীর সুস্বাস্থ্যের কথা চিন্তা করে ২৫ মার্চ বুধবার থেকে আমি বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবো। আড়াইহাজার থানার ১২টি ইউনিয়নে আমি আমার নিজস্ব উদ্যোগে তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজার প্রথম ধাপে প্রায় ২ হাজার ৫’শ বোতল বিতরণ করব।

এছাড়া আড়াইহাজারবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সবাই সচেতনতা অবলম্বন করবেন। বারবার স্যানিটাইজার দিয়ে হাত জীবানুমুক্ত করবেন। আর আপনাদের জন্যই আমার ক্ষুদ্র প্রয়াস। করোনা সংক্রমন রোধে যা যা করণীয় তা অনুসরণ করবেন। তাছাড়া যারা বিদেশ থেকে এসেছেন, অনুরোধ থাকবে তারা যেন নিজ ইচ্ছায় নিজ পরিবার ও দেশ ও জাতির স্বার্থে হোম কোয়ারেন্টিন মেনে চলবেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিবেন। স্বাস্থ্য দপ্তর যে নির্দেশ দিয়েছে তা সঠিকভাবে পালন করুন এবং আল্লাহর কাছে নামাজ পড়ে বেশী বেশী প্রার্থনা করুন।

তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার প্রথম শর্ত হচ্ছে হাত জীবানুমুক্ত রাখা। মূলত জনস্বার্থে আমি এ কর্মসূচির উদ্যোগ নিয়েছি।