করোনা ভাইরাসের পরিস্থিতি বিবেচনা খালেদা জিয়ার মুক্তি চাই: যুবদল নেতা স্বপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা ভাইরাসের কারণে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে গোটা বিশ্ব। করোনায় আক্রান্ত হয়ে ইতিমধ্যে মারা গেছেন প্রায় ৮ হাজারের মত মানুষ। আর করোনায় এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে কয়েক লাখ মানুষ। আক্রান্ত ও নিহতদের মধ্যে বেশির ভাগই হচ্ছে ৬০ বছরের উর্ধ্বে। বাংলাদেশ জাতীয়বাদী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বয়স ৭০ উর্ধ্বে। সেই বিবেচনায় করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন

২৩ মার্চ সোমবার এক বিবৃতিতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানিয়ে তিনি বলেন, সরকার অবৈধভাবে ক্ষমতায় থেকে অবৈধভাবে দেশনেত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে একটি সাজানো মিথ্যা মামলা দিয়ে জেলে আটকে রেখেছে। সেখানে তার ভালমত চিকিৎসা সেবা দেয়া হচ্ছেনা।

তিনি আরোও বলেন, এদিকে মহামারি করোনার ছোবলে দেশেও মারা গেছে কয়েক’জন। আক্রান্ত হচ্ছে প্রতিদিনই গানিতিক হারে। চিকিৎসকরাও বলেছেন খালেদা জিয়া আগে থেকে শ্বাসকষ্টে ভুগছেন। তাই সহজেই খালেদা জিয়াও করোনা আক্রান্ত হতে পারেন। তাই করোনা ও বয়স বিবেচনা করে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবি জানাচ্ছি ‌।