আড়াইহাজার যুবদলে সভাপতি পদে যোগ্য শব্দর আলী, নেতাকর্মীদের মতামত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা যুবদলের কমিটি গঠন নিয়ে নেতাকর্মীদের মাঝে জোড় আলোচনা শুরু হয়েছে। যেখানে সভাপতি পদে শব্দর আলীকেই দেখতে চান তৃণমূলের অনেক যুবদল নেতারা।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতা বিএম কালাম তার মতামতে শব্দর আলী প্রসঙ্গে বলেন, শব্দর আলী একজন নি:সন্দেহে বড় মাপের নেতা। তিনি আড়াইহাজার যুবদলের একজন ক্লিন ইমেজধারী লোক। দল তাকে সভাপতি করা হলে আমরা বিরোধীতা করব না।

তিনি আরোও বলেন, শব্দর আলীর মত নেতৃত্ব আসলে এই উপজেলায় যুবদল ঘুরে দাঁড়াতে পারবে। তাছাড়া অতীতে আড়াইহাজারে যুবদলের অভিভাবক হিসেবে দীর্ঘদিন শক্ত হাতে নেতৃত্ব দিয়েছেন তিনি। আমরা চাই আড়াইহাজার যুবদলের দায়িত্ব শব্দর আলীকে দেয়া হোক।

রামচন্দী ইউনিয়নের এক যুবদল নেতা ইব্রাহিম বলেন, শব্দর আলী একজন ক্লিনম্যান হিসেবে পরিচিত। তার দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে নেই তার কোন প্রকার বদনাম। তাছাড়া তিনি আড়াইহাজারে শীর্ষ নেতা থেকে শুরু করে তৃণমুল নেতাকর্মীদের কাছেও একজন প্রিয় ব্যক্তিত্ব। তাই আমি মনে করি তাকে সভাপতি দিলে দল সাংগঠনিকভাবে এগিয়ে যাবে। তার প্রতি আমার পূর্ণ সমর্থন আছে।

হাইজাদী ইউনিয়ন যুবদল নেতা হাবিবুর রহমান হাবিব বলেন, শব্দর আলী একজন শিক্ষিত, সাহসী ও সাংগঠনিক ব্যক্তি। তিনি তৃণমুল নেতাকর্মীদের সর্বদা পাশে থাকেন। বিপদে আপদে আমরা তাকেই পাই। তার হাতে আড়াইহাজার যুবদলের দায়িত্ব দেয়াটা এখন সময়ের দাবী।

শব্দর আলীর বিষয়ে উচিৎপুরা ইউনিয়নের কাদিরদা এলাকার যুবদল নেতা আলমগীর হোসেন বলেন, আড়াইহাজার যুবদলকে এক সূতায় বাঁধতে শব্দর আলীর কোনো বিকল্প নাই। তাকেই আমরা নেতাকর্মীরা যোগ্য মনে করি। আড়াইহাজার যুবদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে সক্ষম এমন ব্যক্তি যিনি সকল নেতা কর্মীদের একত্রিত করে দলীয় কার্যক্রমকে বেগবান করতে পারেন। এমন কাউকে দলের সভাপতি নির্বাচিত করা হোক। আর এদিক থেকে বিবেচনা করলে শব্দর আলীর নামই আসবে সবার আগে। কারন তিনি দলের দু:সময়ে দলকে সাংগঠনিকভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

যুবদলের এই নেতা আশাবাদ ব্যক্ত করে বলেন, জেলার শীর্ষ নেতৃবৃন্দ অবশ্যই সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিবেন। ভুল সিদ্ধান্ত নিলে অবশ্যই দলকে এর ক্ষতি ভোগ করতে হবে। তাই আমরা শব্দর আলীকে সভাপতি পদে দেখতে চাই।