আড়াইহাজারে যুবদলের সভাপতি পদে শব্দর আলীকে দেখতে চান কালাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা যুবদলের আগামী কমিটিকে কেন্দ্র করে উপজেলা যুবদলের সভাপতি প্রার্থী শব্দর আলীকে নেতাকর্মীদের কাছে মুকুটহীন স¤্রাট সম্বোধন করেছেন জেলা যুবদল নেতা বিএম কালাম।

বিএম কালাম এক বিবৃতিতে বলেন, কর্মীদের বিপদে আপদে তো বটেই, এর বাইরেও সবার জন্য সহযোগিতার হাত বাড়ান শব্দর আলী। বিভিন্ন কথা থাকলেও একটি বিষয়ে নেতাকর্মীদের অভিন্ন মত শব্দর আলী যুবদলের একজন দক্ষ সংগঠক। তিনি দলের ক্রান্তিকালের একজন পরীক্ষিত কর্মী। আড়াইহাজার উপজেলা যুবদলের সামনের কমিটিতে আমরা তাকে সভাপতি পদে দেখতে চাই।

বিএম কালাম আরও বলেন, ক্ষমতাসীন আওয়ামীলীগের সঙ্গে পাল্লা দিয়ে বিএনপির রাজনীতি করতে গিয়ে শব্দর আলী বহু নির্যাতনের শিকার হয়েছেন। জেল খাটতে হয়েছে বহুবার। মামলা শিকার হয়েছেন ডজন খানিক। চারটি মামলা থেকে অব্যাহতি পেলেও বর্তমানে তিনি ৮টি মামলায় কোর্টে নিয়মিত হাজিরা দিচ্ছেন। আর্থিকভাবেও ক্ষতিগ্রস্থ হয়েছেন ব্যাপক। তারপরেও তিনি রাজপথ থেকে সেরে যাননি। যার ফলশ্রুতিতে কেন্দ্রীয় যুবদল তাকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটিতে রেখেছে। আমি বিশ্বাস করি শব্দর আলীকে যদি আড়াইহাজার উপজেলা যুবদলের সভাপতি পদে দায়িত্ব দেয়া হয় তাহলে আড়াইহাজার যুবদল সংগঠিত হবে এবং শক্তিশালী সংগঠনে পরিনত হবে। কারণ শব্দর আলী একজন দক্ষ সংগঠক। দলের দুঃসময়ের নেতাকর্মীদের চোরাবালির উপর ফেলে চলেন যাননি, ভবিষ্যতেও ফেলে যাবেন না বলেই আমার বিশ্বাস।

তিনি বলেন, শব্দর আলী সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্বে দেওয়ার মত সাহস রাখেন এবং তিনি তা করেও যাচ্ছেন। যার ফলে বর্তমানে আড়াইহাজার যুবদলের প্রতিটি নেতাকর্মীদের কাছে তিনি মুকুটহীন সম্রাট হিসেবে খ্যাত হয়ে আছেন। কারন সভাপতি পদে দায়িত্বে না থাকলেও তিনি দায়িত্ব পালন করছেন। আমরা চাই আড়াইহাজার যুবদলের জন্য শব্দর আলীর ত্যাগের সঠিক মূল্যায়ন করা হবে। নতুবা ফুল ফোটার আগেই মুকুল ঝড়ে পড়ে যেতে বলে আমি মনে করি।