আইনজীবী মামুন সিরাজুল মজিদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচিতে মুজিববর্ষ উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মুজিববর্ষ উদযাপন করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের বন্দর থানা আওয়ামীলীগ নেতা ও জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ।

১৭ মার্চ মঙ্গলবার বন্দরের ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকায় দোয়া মাহফিল, কেক কাটা ও মুজিববর্ষের টি-শার্ট পরিধান করে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করেন তিনি। এসব কর্মসূচিতে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেক কাটার পূর্বে জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জের আলোচিত এই আইনজীবী নেতা ও আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ তার প্রতিশ্রুতি অনুযায়ী আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে টি-শার্ট প্রদান করেন। সেই সঙ্গে কেক কাটার পরে নেতাকর্মীদের মিষ্টিমুখ করানো হয়।

এখানে উল্লেখ্যযে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী সফল করতে মহানগর আওয়ামীলীগের নির্দেশে বন্দর থানা আওয়ামীলীগের ১০১ সদস্য বিশিষ্ট মুজিববর্ষ উদযাপন কমিটি গঠন করা হয় যেখানে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছেন অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ। এছাড়াও তিনি ওয়ার্ড কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন।