হাইজাদী ইউনিয়নে নৌকা নিয়ে নির্বাচনমুখী সম্ভাব্য প্রার্থী প্রিন্স

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নবাসীর স্বপ্নের বাস্তবায়ন করতে চান হাইজাদী ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী মোঃ জোনায়েদ ভূঁইয়া প্রিন্স। সেই প্রিন্স এবার বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সেই বিষয়টি জানানি দিয়েছেন।

জানাগেছে, ১৭ মার্চ আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মতম বার্ষিকী উপলক্ষে ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করেছেন।

মঙ্গলবার দুপুরে প্রিন্স তার নিজ বাসভবন ধন্দী এলাকা থেকে মটর সাইকেল ও সাউন্ড সিস্টেম গাড়ী বহর নিয়ে উদায়দী, আতাদী, রাইনাদী, টোটারবাগ, নয়াপাড়া, তিলচন্দী, নারান্দী, আফুরদী, শালমদী, কাহিন্দী, ছোট শালমদী, সিংহদী, সেন্দী, ইলমদী, কান্দা হয়ে ধন্দীরবাজার এসে এ গাড়ী বহর শেষ করেন তিনি।

এতে অংশগ্রহণ করেন হাইজাদী ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগ, তাতীলীগ ও হাইজাদী ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা।

নেতাকর্মীদের নিয়ে প্রিন্স আড়াইহাজারের এমপি নজরুল ইসলাম বাবুর সঙ্গে সাক্ষাত করেন। পরে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি হাইজাদীবাসীর কাছে কৃতজ্ঞ যে, তারা দলমত নির্বিশেষে আমার ডাকে সাড়া দিয়েছেন। আমি হাইজাদীবাসীর সেবক হয়ে থাকতে চাই। শাসক হয়ে শাসন করার নামে তাসের রাজত্ব তৈরি করতে চাইনা। আপনারা যদি চান তাহলে আমি আগামী দিনে হাইজাদী ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করব। এসময় উপস্থিত নেতাকর্মীরা হাত নাড়িয়ে তাকে সম্মতি প্রদান করেন।