মুজিববর্ষে মোহসীন মিয়ার শুভেচ্ছা: বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া। একই সঙ্গে তিনি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আইনজীবী সমিতির এই সভাপতি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ১৭ই মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন। বঙ্গবন্ধু শেখ মুজিব মানেই বাংলাদেশ। যার জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না, স্বাধীনতার সেই মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকীতে শ্রদ্ধাভরে স্মরণ করছি এই মহান নেতা ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের। মহান আল্লাহ রাব্বুল আলামিন যেনো উনাদের জান্নাতুল ফেরদাউস নসীব করেন। সেই সঙ্গে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে যিনি বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে নিয়ে চলেছেন সেই বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

তিনি আরো বলেন, আমরা সমগ্র দেশবাসী চেয়েছিলাম আমাদের জাতির জনকের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে পালন করবো কিন্তু বিশ্বব্যাপী চলমান করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে যে কোন জমায়েত অনুৎসাহিত করা হচ্ছে, সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানও ৩১ মার্চ পর্যন্ত বন্ধ করে দেয়া হয়েছে। তাই ঝুঁকিমুক্ত থেকে সকলকে নিয়ে জন্মশতবার্ষিকী পালন করা হবে। তবে যেহেতু আমরা মুজিববর্ষ পালন করবো তাই সারা বছর জুড়ে তা পালনের সুযোগ থাকছে। আপাতত সর্বোচ্চ সতর্ক থাকার আহবান জানাচ্ছি। নিজে সচেতন থাকুন এবং অন্যকেও সচেতন রাখুন। সবাইকে মুজিববর্ষের শুভেচ্ছা।