মুজিববর্ষ উদযাপন: আলোকসজ্জায় সজ্জিত ডিজিটাল বার ভবন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মুজিববর্ষে আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ১২’শ আইনজীবীর স্বপ্নের ডিজিটাল বার ভবন। ১৭মার্চ মঙ্গলবার মুজিববর্ষ উদযাপনে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা আইনজীবী সমিতি। যার অংশ হিসেবে ডিজিটাল বার ভবনটি আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে।

১৬ মার্চ সোমবার সন্ধায় আলোকসজ্জার কাজ শেষ করা হয়। এসময় সমিতির বর্তমান সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া ও সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ছাড়াও সমিতির সেক্রেটারি অ্যাডভোকেট মাহবুবুর রহমান ডিজিটাল বার ভবন আলোকসজ্জা পরিদর্শন করেন। সেই সঙ্গে আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ সহ আইনজীবী সমিতির সদস্যরাও আলোকসজ্জা পরিদর্শন করেন।

আইনজীবী সমিতির সূত্রে জানাগেছে, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ১৭ মার্চ মঙ্গলবার সকাল ৯টায় জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে অবস্থিত জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবে আইনজীবী সমিতি। এ ছাড়াও কেক কাটা, কোরআন খানী, দোয়া মাহফিল কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সেই সঙ্গে আইনজীবী সমিতির নেতৃবৃন্দ রাষ্ট্রীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।