সুপ্রিম কোর্ট বার নির্বাচনে নারায়ণগঞ্জের আওয়ামীলীগের আইনজীবীরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১১ মার্চ বুধবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (২০২০-২১) কার্যনির্বাহী কমিটির দু’দিনব্যাপী নির্বাচনের ভোট গ্রহণ। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে মাঝে এক ঘণ্টা বিরতি দিয়ে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

সুপ্রিম কোর্ট বারের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সাদা প্যানেলের প্রচারনায় দিনভর কোর্ট প্রাঙ্গণে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, বর্তমান সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া ও সেক্রেটারি অ্যাডভোকেট মাহবুবুর রহমান সহ নারায়ণগঞ্জের আওয়ামীলীগের আইনজীবীরা।

উল্লেখ্য, এবারের নির্বাচনে সভাপতি-সম্পাদক সহ ১৪টি পদের বিপরীতে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। ভোট দেবেন ৭ হাজার ৭৮১ জন আইনজীবী।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের (সাদা প্যানেল) সভাপতি পদে বারের বর্তমান সভাপতি এ এম আমিন উদ্দিন ও সম্পাদক পদে শাহ মঞ্জুরুল হক নেতৃত্ব দিচ্ছেন।

এদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে (নীল প্যানেল) থেকে সভাপতি পদে বারের সাবেক সভাপতি জয়নুল আবেদীন ও সম্পাদক পদে রুহুল কুদ্দুস কাজলকে নিয়ে প্যানেল অংশগ্রহণ করেছে নির্বাচনে।