বন্দরে মুক্তিযোদ্ধাদের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বন্দর উপজেলা প্রশাসনের উদ্যোগে ভারতে প্রশিক্ষণপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৯মার্চ সোমবার বেলা ১১টায় বন্দর উপজেলা অডিটোরিয়মে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশীদ বলেন, বঙ্গবন্ধু সৃষ্টি না হলে বাংলাদেশ স্বাধীন হতনা। তিনি আমাদের মাথা উচুঁ করে দাড়াতে শিখিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনেক ত্যাগ স্বিকার করে মহান স্বাধীনতার ডাক দেন। আমরা মুক্তিযোদ্ধারা তার ডাকে সারা দিয়ে পাকহানাদারের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী অনুষ্ঠানকে স্মরণীয় রাখতে ব্যাপক উদ্যোগ গ্রহণ করি। মতবিনিময় সভায় আপনারা মতামত প্রকাশ করে জাতির জনকের জন্মশত বার্ষিকী অনুষ্ঠানকে আরো প্রানবন্ত করার আহবান জানাচ্ছি।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারের সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা মোক্তার হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল লতিফ, সাবেক ডেপুটি কমান্ডার কাজী নাসির, বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, বীরমুক্তিযোদ্ধা নাজিম মাষ্টার, বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী প্রমূখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- বীরমুক্তিযোদ্ধা আলী আক্কাস মীর নূর হোসেন, সফি উদ্দিন, আব্দুল আজিজ ও সালাম প্রমূখ।