ফতুল্লায় ৬মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, হেরোইন ও গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এবং র‌্যাব-১১ এর পৃথক অভিযানে ৬’শ পিস ইয়াবা ট্যাবলেট ৫০ পুরিয়া হেরোইন ৫০ গ্রাম গাঁজা এবং তিনটি গাঁজা গাছ উদ্ধার সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লা মডেল থানা পুলিশ এএস আই আব্দুল গাফ্ফার তালুকদার গত ৭ মার্চ রাতে মাসদাইর তালা ফ্যাক্টরী এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ অভিযানে ৫০ পুরিয়া হেরোইন ও ৫০ গ্রাম গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো মাসদাইর তালা ফ্যাক্টরী এলাকার মো. লতিফের ছেলে জাহিদ হাসান, চাঁনমারী এলাকার মৃত হযরত আলীর ছেলে মো. রিপন শেখ।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এসআই মোস্তাফিজুর রহমান গত ৪মার্চ রাতে ফতুল্লা থানাধীন তল্লা মডেল গামের্ন্টস এলাকায় ৬’শ পিস ইয়াবা ট্যাবলেট সহ মনির হোসেন ও সোহেল নামের দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। মনির হোসেন তল্লা এলাকার মৃত নুর ইসলামের ছেলে ও সোহেল মোতালেব মিয়ার ছেলে।

র‌্যাব-১১ এর একটি চৌকশ টীম গত ৭মার্চ রাতে গোপন সংবাদের ভিক্তিতে ফতুল্লার দাপাইদ্রাকপুর এলাকায় শাকিলের বাড়ির ছাদ হতে তিনটি গাঁজা গাছ উদ্ধার সহ শাকিলকে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার লিটন মিয়ার ছেলে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ ও র‌্যাব-১১।