বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের পক্ষ থেকে ৭ই মার্চ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। ৭ মার্চ শনিবার সকালে সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে ফুলের শ্রদ্ধা জানিয়েছেন তিনি। ওই সময় জনপ্রতিনিধি ঐক্য ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সঙ্গে ছিলেন- সোনারগাঁও উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দর রব, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সী, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, কাউন্সিলর শাহজালাল মিয়া, কাউন্সিলর মনিরুজ্জামান মধু, কেন্দ্রীয় জাতীয় পার্টির কার্যনির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, প্রচার সম্পাদক মো. মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামান, সদস্য সচিব শফিকুল ইসলাম, পৌর জাতীয় পার্টির নেতা লিয়াকত আলী, রেজাউল করিম, গরিবে নেওয়াজ, মাহমুদুল আনোয়ার, ফজলুল হক মাস্টার, আবুল হাশেম, গাজী মান্নান, মাজহারুল ইসলাম, আলমগীর হোসেন, সেলিম রেজা, জাবেদ রায়হান, মহিলা পার্টির নেত্রী জাহানারা বেগম ও পৌরসভা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ওমর ফারুক টিটু প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন শেষে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, ৭ই মার্চ বাঙ্গালী জাতির জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণে উজ্জীবিত হয়ে এ দেশের জনসাধারণ মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের বিনিময়ে এ দেশ স্বাধীন করে। ফলে আমরা এখন স্বাধীন দেশে স্বাধীনভাবে মন খুলে কথা বলতে পারছি।