টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবরে সোনারগাঁও আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের করব জিয়ারত ও পুস্পস্তবক অর্পণ করেছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ। এ সময় উপজেলা আওয়ামীলীগ ও জনপ্রতিনিধি ঐক্য ফোরামের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

৪মার্চ বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া ও যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে সোনারগাঁও আওয়ামীলীগের কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে শতাধিক গাড়ি বহর নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে বুধবার সকালে উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকা থেকে সোনারগাঁও উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের নেতৃবৃন্দ এবং উপজেলা আওয়ামীলীগের কয়েক হাজার নেতাকর্মী নিয়ে গাড়ির বহরটি টুঙ্গিপাড়ার উদ্দেশ্য ছেড়ে যায়।

করব জিয়ারতের সময় উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটি সদস্য ডা. আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সদস্য সচিব ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান সহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।