সাবেক জিপি গিয়াসউদ্দিনের স্মরণে সোনারগাঁয়ের আইনজীবীদের উদ্যোগে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য সাবেক জিপি অ্যাডভোকেট গিয়াসউদ্দিন আহমেদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ মার্চ মঙ্গলবার বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্মাণাধীন ডিজিটাল বার ভবনে সোনারগাঁ আইনজীবীদের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, অ্যাডভোকেট এবি সিদ্দিকী, অ্যাডভোকেট আশরাফ হোসেন, অ্যাডভোকেট আব্দুল বাতেন, সাবেক জিপি অ্যাডভোকেট হুমায়ুন কবির, অ্যাডভোকেট মাসুদুর রউফ, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট মশিউর রহমান শাহীন, জেলা আইনজীবী সমিতির সমিতির অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা ছাড়াও অ্যাডভোকেট বেলাল হোসেন, অ্যাডভোকেট কামরুল আহসান, অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী ও অ্যাডভোকেট আবুল কালাম আজাদ সহ অন্যান্য আইনজীবীগণ।

এই অনুষ্ঠানের আয়োজকদের মধ্যে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সঙ্গে দায়িত্ব পালন করেছেন অ্যাডভোকেট রবিউল আমিন রনি ও অ্যাডভোকেট সুমন মিয়া।

দোয়া মাহফিলে প্রয়াত গিয়াস উদ্দিন আহমেদ সোনারগাঁয়ের যেসব আইনজীবী মৃত্যুবরণ করেছেন সে সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত এবং আইনজীবী সমিতির সকল আইনজীবীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম দেলোয়ার হোসেন সরকার।