সোনারগাঁও আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিকে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরাম।

১ মার্চ রবিবার সন্ধ্যায় সোনারগাঁ পৌরসভায় অবস্থিত একটি রির্সোটে এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ঐক্য ফোরামের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া ও যুগ্ম-আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহ কমিটির অন্যান্য সদস্যদের ফুল দিয়ে এ শুভেচ্ছা জানান।

জানা গেছে, গত বছরের ১৫ জুলাই সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ৮ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি অনুমোদন দেয় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ। এছাড়া গত কয়েকদিন আগে ঢাকা বিভাগীয় আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা উপজেলা আহবায়ক কমিটিকে সোনারগাঁঁ আওয়ামীলীগের সকল কর্মকাণ্ড পরিচালনার করার নির্দেশ দেন। নেতাদের নির্দেশ পাওয়ার পর সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটির সদস্যরা তাদের কার্যক্রম শুরু করে। উপজেলা আহবায়ক কমিটিকে কার্যক্রম পরিচালনার শুরু করার পর আহ্বায়ক কমিটিকে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন নেতাকর্মীরা বড় বড় মিছিল নিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শুরু করে।

রবিবার সন্ধ্যায় সোনারগাঁয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ও বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক ও সদস্য কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান ডাক্তার রব, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ সংগঠনের পক্ষ থেকে আহবায়ক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া ও যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদেস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি ও ভাইস চেয়ারম্যান বাবুু ওমরের হাতে ফুলের দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় আহবায়ক কমিটির সদস্যরা জানান, সম্মেলনের মাধ্যমে সোনারগাঁয়ে ত্যাগী নেতাদের সমন্বয়ে একটি দূর্ণীতিমুক্ত শক্তিশালী পূর্ণাঙ্গ কমিটির করার আশ্বাস দেন।