ফতুল্লার কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের ২দিন ব্যাপী ২১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কবি প্রবীণ সাংবাদিক রনজিৎ মোদক, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ মুন্নি আলম মনি, সাংবাদিক সেলিনা আক্তার সোনালী।

অনুষ্ঠানের খেলাধূলা উদ্ধোধন করেন প্রতিষ্ঠানের পরিচালক কমিটির চেয়ারম্যান ও সভাপতি মহিউদ্দিন আহম্মেদ রানা। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন পরিচালক কমিটির সদস্য ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এআর কুতুবে আলম।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সহকারী অধ্যক্ষ সৈয়দা আকলিমা খাতুন, পরিচালক গোলাম রাব্বানী নিহাল, সহকারী শিক্ষক মো. জসিম উদ্দিন খান, মো. শাওন মিয়া, আনোয়ারুল কবির, মো. তানজিদ জয়, মেহেদী হাসান, সহ-শিক্ষিক ফারজানা আক্তার রূপা, আয়শা আক্তার, নুরুনাহার রুনা, জেসমিন আক্তার, শাহনাজ আক্তার, কেয়া আক্তার ফারজানা আক্তার তুলি প্রমূখ।

সূত্রে জানাযায়, ২৬ ফেব্রুয়ারী বুধবার সকাল সাড়ে ৮টায় থেকে দুপুর ১২টা পর্যন্ত ২৭টি গ্রুপে খেলা হয়। বালক-ডি-১ (স্মৃতিচারণ) এ খেলায় ১ম হয়েছে মোঃ আলী প্লে-গ্রুপ, ২য় হয়েছে মাহাদী আলম স্বাধীন প্লে গ্রুপ, ৩য় হয়েছে সিয়াম হোসেন নার্সারী।

বালক ডি-১ (মার্বেল কুড়ানো): এতে ১ম হয়েছে ইরফান হোসেন প্লে গ্রুপ, ২য় হয়েছে অব্দুল্লাহ আদিল নার্সারী, ৩য় হয়েছে মো. আলী প্লে-গ্রুপ।

বালিকা- ১ (স্মৃতিচারণ) : এতে ১ম হয়েছে সুমাইয়া আক্তার মিষ্টি, ২য় হয়েছে সুমাইয়া ইসলাম, ৩য় হয়েছে সাদিয়া আক্তার মিতু

বালিকা -ডি-১ (মার্বেল কুড়ানো): এতে ১ম স্থান হয়েছে সুমাইয়া আক্তার মিষ্টি প্লে গ্রুপ, ২য় স্থান হয়েছে সাবিকুন নাহার নুপুর প্লে গ্রুপ, ৩য় স্থান হয়েছে রাফিয়া আক্তার নার্সারী।

বালক ডি-২ (স্মৃতিচারণ) : এতে ১ম স্থান হয়েছে সুলতান মাহমুদ ১ম শ্রেণি, ২য় স্থান হয়েছে রবিন হোসেন ২য় শ্রেণি, ৩য় স্থান হয়েছে আব্দুল্লাহ সিদ্দিক ২য় শ্রেণি।

বালক ডি-২ (মার্বেল কুড়ানো): এতে ১ম হয়েছে রবিন হোসেন ২য় শ্রেণি, ২য় হয়েছে সুলতান মাহমুদ ১ম শ্রেণি এবং ৩য় হয়েছে মো. অব্দুল্লাহ ২য় শ্রেণি।

বালিকা-ডি-২ (স্মৃতিচারণ): এতে ১ম হয়েছে আয়শা সিদ্দিকা ১ম শ্রেণি, ২য় হয়েছে নুসরাত জাহান নিলিমা ২য় শ্রেণি, ৩য় হয়েছে সাদিয়া আফরিন ২য় শ্রেণি।

বালিকা-২ মার্বেল কুড়ানো): এতে ১ম হয়েছে মরিয়ম আক্তার ১ম শ্রেণি, ২য় হয়েছে ফাইজা আক্তার শ্রাবন্তী ২য় শ্রেণি এবং ৩য় হয়েছে আইরিন আক্তার মিলি প্লে-গ্রুপ।

বালক-সি গ্রুপ-(অংক কষে দৌড়) : এতে ১ম হয়েছে আরাফাত মুন্না ৭ম শ্রেণি, ২য় হয়েছে সিয়াম হোসেন ৫ম শ্রেণি এবং ৩য় হয়েছে কামরুল হাসান ৫ম শ্রেণি।

বালক-সি-(নিজ হাতে মোজা পাড়ানো): এতে ১ম হয়েছে মো. নাইম হোসেন ৫ম শ্রেণি, ২য় হয়েছে মো. জুনায়েদ হোসেন ৪র্থ শ্রেণি এবং ৩য় হয়েছে মো. ইয়াসিন ৪র্থ শ্রেণি।

বালিকা-সি-১-(অংক কষে দৌড়): এতে ১ম হয়েছে অনন্যা রাণী ৪র্থ শ্রেণি, ২য় হয়েছে সাজেদা আক্তার ৫ম শ্রেণি এবং ৩য় হয়েছে সাথী আক্তার ৫ম শ্রেণি।

বালিকা-সি-১ (নিজ হাতে মোজা পাড়ানো): এতে ১ম হয়েছে সাজেদা আক্তার ৫ম শ্রেণি, ২য় হয়েছে সাফিয়া আক্তার তাজ ৩য় শ্রেণি, ৩য় হয়েছে মারিয়া আক্তার ৩য় শ্রেণি।

বালিকা-সি-২-(অংক কষে দৌড়) : এতে ১ম হয়েছে নাইমা আলফী নূর ৩য় শ্রেণি, ২য় হয়েছে রিমি আক্তার ফাতেমা ৫ম শ্রেণি এবং ৩য় হয়েছে সুমাইয়া আক্তার ৪র্থ শ্রেণি।

বালিকা-সি-২-(নিজ হাতে মোজা পাড়ানো): এতে ১ম হয়েছে মাইমুনা হোসেন ৪র্থ শ্রেণি, ২য় হয়েছে সুমাইয়া আক্তার ৪র্থ শ্রেণি, ৩য় হয়েছে হুমায়রা বিনতে আলী ৩য় শ্রেণি।

বালক-বি-১-(বৃষ্টি এলো ঘরে চলো): এতে ১ম হয়েছে সিয়াম হোসেন সাব্বির ৭ম শ্রেণি, ২য় হয়েছে মো. সোলায়মান ৫ম শ্রেণি এবং ৩য় হয়েছে সাইমুন ইসলাম তামিম ৭ম শ্রেণি।

বালক-বি-১-(ভাল্লুক দৌড়) : এতে ১ম হয়েছে শরিফুল ইসলাম ৭ম শ্রেণি, ২য় হয়েছে সাইমুন ইসলাম তামিম ৭ম শ্রেণি এবং ৩য় হয়েছে নাহিদুর ইসলাম রাইন ৬ষ্ঠ শ্রেণি।

বালিকা-বি-১-(দড়ির লাফ): এতে ১ম হয়েছে রাবেয়া আক্তার ৫ম শ্রেণি, ২য় হয়েছে বৃষ্টি আক্তার ৯ম শ্রেণি এবং ৩য় হয়েছে সাদিয়া আক্তার ৫ম শ্রেণি।

বালিকা-বি-১-(সূঁই গাঁথা): এতে ১ম হয়েছে সাবিহা আক্তার মীম ৬ষ্ঠ শ্রেণি, ২য় হয়েছে শ্রাবনী আক্তার ৬ষ্ঠ শ্রেণি এবং ৩য় হয়েছে ফাতেমা জাহান মীম শ্রেণি।

বালক-বি-২-(আত্মরক্ষা) : এতে ১ম হয়েছে মোঃ শুভ ইসলাম ৯ম শ্রেণি, ২য় হয়েছে মো. রিফাত হোসেন ৭ম শ্রেণি এবং ৩য় হয়েছে রবিউল ইসলাম ৮ম শ্রেণি।

বালক-বি-২-(ব্যাঙ লাফ) : এতে ১ম হয়েছে মোঃ শুভ ইসলাম ৯ম শ্রেণি, ২য় হয়েছে মো.রবিউল ফকির ৭ম শ্রেণি এবং ৩য় হয়েছে তাওহীদ আহম্মেদ অভি ৮ম শ্রেণি।

বালিকা-বি-২-(দড়ির লাফ) : এতে ১ম হয়েছে আয়শা মনি ৭ম শ্রেণি, ২য় হয়েছে আয়শা আক্তার ৬ষ্ঠ শ্রেণি এবং ৩য় হয়েছে সুমাইয়া আক্তার ৬ষ্ঠ শ্রেণি।

বালিকা-বি-২(সূঁই গাঁথা): এতে ১ম হয়েছে আয়শা মনি ৭ম শ্রেণি, ২য় হয়েছে সুমাইয়া আক্তার ৬ষ্ঠ শ্রেণি এবং ৩য় হয়েছে আয়শা আক্তার ৬ষ্ঠ শ্রেণি।

বালক-এ গ্রুপ-(দীর্ঘ লাফ): এতে ১ম হয়েছে মোঃ শামীম ৯ম শ্রেণি, ২য় হয়েছে আবু সুফিয়ান ১০ম শ্রেণি এবং ৩য় হয়েছে জায়েদ হোসেন ১০ম শ্রেণি।

বালক-এ গ্রুপ-(বস্তা দৌড়): এতে ১ম হয়েছে আবু সুফিয়ান ১০ম শ্রেণি, ২য় হয়েছে মোঃ আরমান হোসেন ৭ম শ্রেণি এবং ৩য় হয়েছে জায়েদ হোসেন ১০ম শ্রেণি।

বালিকা-এ গ্রুপ-(মোমবাতি দৌড়): এতে ১ম হয়েছে সাদিয়া আক্তার ৮ম শ্রেণি, ২য় হয়েছে লিজা আক্তার ৯ম শ্রেণি এবং ৩য় হয়েছে ঝিনিয়া আক্তার ৮ম শ্রেণি।

বালিকা-এ-গ্রুপ-(বেলুন ফুটানো): এতে ১ম হয়েছে শান্তা ইসলাম ৮ম শ্রেণি, ২য় হয়েছে অর্পিতা আক্তার ৮ম শ্রেণি এবং ৩য় হয়েছে সোহাগী আক্তার ৯ম শ্রেণি।

শিক্ষক-শিক্ষিকার বালিশ বদল খেলায়: এতে ১ম স্থান হয়েছে দিবা শাখার সহকারী শিক্ষিকা ফারজানা অক্তার রূপা, ২য় স্থান প্রভাতি শাখার সহকারী শিক্ষিকা শাহনাজ আক্তার এবং ৩য় স্থান হয়েছে দিবা শাখার সিনিয়র সহকারী শিক্ষক মোঃ জসিম উদ্দিন খান।

অভিভাবক ও অভিভাবিকার টিপ পড়ানো খেলায়: ১ম স্থান হয়েছে সাংবাদিক মুন্নি আলম মনি, ২য় স্থান হয়েছে রিনা বেগম এবং ৩য় স্থান হয়েছে নুরুন নাহার রুনা।

কবিতা আবৃতিতে প্রভাতি (প্লে-৪র্থ শ্রেণি) শাখায়: ১ম স্থান হয়েছে মাহাদী আলম স্বাধীন প্লে-গ্রপ, ২য় স্থান হয়েছে মোশাররাত করিম মালিহা (২য় শ্রেণি), ৩য় স্থান হয়েছে সাইমুন ইসলাম সাইম (৪র্থ শ্রেণি)। দিবা (৫ম-১০ম শ্রেণি)শাখায়: ১ম স্থান হয়েছে লামিয়া আফরিন (১০ম শ্রেণি), ২য় স্থান হয়েছে জোনাকি আক্তার (৬ষ্ঠ শ্রেণি) এবং ৩য় স্থান হয়েছে নিশাত মল্লিক (১০ম শ্রেণি)।

কোরআন তেলওয়াতে : ১ম স্থান হয়েছে নাসরিন আক্তার মীম (৭ম শ্রেণি), ২য় স্থান হয়েছে মো: নাঈম হোসেন (৫ম শ্রেণি) এবং ৩য় স্থান হয়েছে যৌথভাবে মোঃ আরমান হোসেন (৭ম শ্রেণি) ও সাইখ সারোয়ার সাফফাত (১ম শ্রেণি)।

সনাতনধর্মের গীতাপাঠে : ১ম হয়েছে অনন্যা রানী ৪র্থ শ্রেণি, ২য় হয়েছে পূজাদাস ৪র্থ শ্রেণি এবং ৩য় হয়েছে প্রমা দাস ৮ম শ্রেণি। দেশাত্মবোধক গানে : ১ম হয়েছে মোঃ রিয়াজ হোসেন ৬ষ্ঠ শ্রেণি, ২য় হয়েছে আরিফ হোসেন ৭ম শ্রেণি এবং ৩য় হয়েছে লামিয়া আফরিন ১০ম শ্রেণি। একক অভিনয়ে: ১ম স্থান হয়েছে লামিয়া আফরিন ১০ম শ্রেণি, ২য় স্থান যৌথভাবে হয়েছে মোঃ মাহাদী আলম স্বাধীন প্লে-গ্রুপ ও মোঃ রবিউল ইসলাম মোস্তফা ১০ম শ্রেণি এবং ৩য় স্থান হয়েছে নাসরিন আক্তার মীম ৭ম শ্রেণি।

একক নৃত্যে : ১ম স্থান হয়েছে লামিয়া আফরিন ১০ম শ্রেণি, ২য় স্থান হয়েছে মিতালী আক্তার টুনি ৪র্থ শ্রেণি এবং ৩য় হয়েছে মোঃ রিফাত হোসেন ৭ম শ্রেণি।

যেমন খুশি তেমন সাজে : ১ম স্থান হয়েছে মুক্তিযোদ্ধার মেয়ে ভিক্ষুক সেজে লামিয়া আফরিন ১০ম শ্রেণি, ২য় স্থান হয়েছে মডেল কন্যা সেজে নাফিজা করিম আরিজা ২য় শ্রেণি এবং ৩য় স্থান যৌথভাবে কুটনা বুড়ির সাজে ঝিনিয়া আক্তার ৮ম শ্রেণি ও সবজি বিক্রেতা সাজে সাইমুন ইসলাম তামিম ৭ম শ্রেণি। বিভিন্ন প্রকার ডিসপ্লের মাধ্যমে নানা আয়োজনে অনুষ্ঠানের সমাপ্তি ঘটেছে।