‘সমাজে শয়তান বদমাশ, যারা রাজনীতির নামে ল্যাং মারার চেষ্টা করে’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, ল্যাং মারার রাজনীতি নয় রাজাদের মতো উদার মনে রাজনীতি করতে হবে। তাহলেই আপনি নেতাকর্মীদের কাছে একজন প্রিয় নেতা হতে পারবেন। আর যদি কাউকে ল্যাং মারার চেষ্টা করেন তাহলে আপনি নিজেই একদিন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যায় পড়ে যাবেন। কারণ আল্লাহপাক দুষ্ট ও শয়তান লোকদের ভালোবাসেন না।

তিনি আরও বলেন, আমাদের সমাজে অনেক শয়তান বদমাশ রয়েছে যারা রাজনীতির নামে অন্যকে ল্যাং মারার চেষ্টা করে, রাজনীতিকে টাকার মেশিন হিসেব ব্যবহার করে। আজ আপনারা যারা এখানে আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন তাদেরকে আমি অনুরোধ করব কাউকে ল্যাং মারা নয় আমরা আমাদের কর্ম ও দক্ষতা দিয়ে জনগণের হৃদয় জয় করতে চাই তাহলে আল্লাহ পাক আপনার মঙ্গল করবে এবং আপনি সফলতা উচ্চ শিখরে পৌছাতে পারবেন।

২৪ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হওয়ায় ইঞ্জিনিয়ার মাসুমকে শুভেচ্ছা জানাতে পিরোজপুর ইউনিয়নের নেতাকর্মীরা আসলে তিনি তাদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত আলোচনায় এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ মিয়া, আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, ইউপি সদস্য মিয়া, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, লুৎফর রহমান, কামাল হোসেন, আলামিন, পিরোজপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, আলম চাঁন ও আবু হানিফা প্রমূখ।