সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নবাসীর সেবার ব্রত নিয়ে মাঠে শ্যামলী চৌধুরী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে লড়াই করতে নির্বাচনের লক্ষ্যে মাঠে নেমেছেন শ্যামলী চৌধুরী। নিয়মিত তিনি রীতিমতো সনমান্দি ইউনিয়নের বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন। ইউনিয়নবাসীর সেবার লক্ষ্যে প্রতিনিয়ত স্থানীয় মা বোনদের সঙ্গেও উঠান বৈঠক করছেন।

স্থানীয়দের দাবি- গত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে ব্যাপক পরিচিত পান শ্যামলী চৌধুরী। সেই সঙ্গে রাজনৈতিক বিভিন্ন কৌশলে সোনারগাঁবাসীর মন জয় করেছেন এই সমাজ সেবক নারী নেত্রী।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার লক্ষ্যেই শ্যামলী চৌধুরী সনমান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামে উঠান বৈঠকের মাধ্যমে নিজেকে ভোটারদের কাছে উপস্থাপন করছেন এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করছেন।

এ ব্যাপারে শ্যামলী চৌধুরী বলেন, আমি যখন যেখানেই যাচ্ছি সাধারণ মানুষের কাছে যথেষ্ট সাড়া পাচ্ছি। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতি করে আসছি।

তিনি আরও বলেন, সনমান্দি ইউনিয়নে অসহায় লোকদের জন্য সর্বদা সেবা দিতে চেষ্টা করেছি, ভবিষ্যতেও দেবো। আশা করছি এই এলাকার সাধারণ জনগণ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার পাশেই থাকবে ইনশাহআল্লাহ।