ফতুল্লার নরসিংপুর মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর উত্তর নরসিংপুর এলাকার নরসিংপুর মডেল স্কুলের ১ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৪ ফেব্রুয়ারি সোমবার সকালে স্থানীয় একটি খেলার মাঠে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে স্কুলের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্কুলের চেয়ারম্যান নাজমুল হাসান ফায়াদ ও আতাউর রহমান শ্যামলের সার্বিক তত্ত্বাবধায়নে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবীনগর শাহওয়ার আলী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি মিজানুর রহমান মিলন ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ প্রমূখ।

প্রধান অতিথি শামীম আহম্মেদ বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন বিকল্প নাই। বতর্মান সরকার প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছেন। তাই আমরা সরকারের কাজকে সাধ্বুাদ জানাই এবং সরকারের কাজকে আরো গতিশীল করতে আমাদের সোচ্চার হতে হবে। কোন লোক যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয়। আমরা চাই প্রতিটি পাড়া মহল্লায় একজন করে হলেও উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়। আর আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে যাতে করে কোন এলাকায় বাল্যবিবাহ না হয়।