নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সদস্য ফরম জমা দেয়ার নির্দেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের আওতাধীন উপজেলা/থানা, পৌরসভা, কলেজ-বিশ্ববিদ্যালয় সহ সকল ইউনিটের প্রাথমিক সদস্য ফরম জমা দিতে বলা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতাকর্মীদের এই নির্দেশনা দেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান রাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সারাদেশে জাতীয়বাদী ছাত্রদলকে ঢেলে সাজানোর জন্য কেন্দ্রঘোষিত ফরম পুরণ করে জমা দেওয়ার যে নির্দেশনা দিয়েছেন দেশনায়ক তারেক রহমান তা বাস্তবায়নের জন্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব ২৬ ফেব্রুয়ারির ভিতরে এই সদস্য ফরম জমা দিতে নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি জানান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের আওতাধীন উপজেলা, বিশ্ববিদ্যালয়/কলেজ, পৌরসভা সকল ইউনিটের ফরম জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজের নিকট পুরণ করে জমা দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

সেই সঙ্গে ফরমের সাথে ২কপি ছবি, ভোটার আইডি/জন্ম সনদ, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট জমা না দিলে ফরম বাতিল বলে হবে বলেও জানানো হয়। এ কারনে যদি কেউ ফরম জমা না দেন এবং কমিটিতে না আসতে পারেন সেজন্য এর দায়ভার জেলা ছাত্রদল নিবেনা।