সজীব-শান্তর বিরোধ, সোনারগাঁ ছাত্রদলে পদপ্রত্যাশিরা গ্যাড়াকলে!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত রমজান মাসে জেলা ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিলেই সোনারগাঁও উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হবে এমন গুঞ্জন শুরু হয়। কিন্তু সংগত কারনে সেই অনুষ্ঠানে অনুপস্থিত থাকেন জেলা ছাত্রদলের সেক্রেটারি খায়রুল ইসলাম সজীব। ওই ইফতার মাহফিলে চরম বিশৃঙ্খলা সৃষ্টি করেছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান শান্ত। মুলত সোনারগাঁয়ে খায়রুল ইসলাম সজীব ও মশিউর রহমান শান্তর বিরোধের কারনেই সোনারগাঁয়ে ছাত্রদলের কমিটি হয়েও হয়ে ওঠেনি। সজীব ও শান্তর বিরোধের কারনেই গ্যাড়াকলে পড়েছে সোনারগাঁও ছাত্রদলে পদপ্রত্যাশি নেতারা।

স্থানীয় নেতাকর্মীদের সূত্রে জানাগেছে, সজীব চান সোনারগাঁও ছাত্রদলের কমিটি পুরোপুরি তার নিয়ন্ত্রিত থাকুক। কিন্তু জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির সঙ্গে মশিউর রহমান শান্তর বর্তমানে ঘনিষ্ঠতা রয়েছে। শান্তর প্রভাব সোনারগাঁয়ে টিকিয়ে রাখতেই সোনারগাঁও ছাত্রদলের কমিটি আটকে রয়েছে। একাধিকবার কমিটি গঠন প্রায় সম্পন্ন হলেও ঘোষণার আগেই তা আটকে যাচ্ছে। ফলে হতাশায় ভুগছেন ছাত্রদলে পদপ্রত্যাশিরা। দীর্ঘদিন কেন্দ্রের নির্দেশে ছাত্রদলের কমিটি গঠন নিষেধ ছিল। কিন্তু সারাদেশে কমিটি গঠন শুরু করেছে ছাত্রদল। ফলে আবারো আশা দেখছেন সোনারগাঁও ছাত্রদলের নেতাকর্মীরা।

জানাগেছে, ছাত্রদলের কমিটিতে আসার প্রত্যাশায় রাজপথে সক্রিয় রয়েছেন কাচঁপুর ইউনিয়ন এলাকা থেকে ইমরান ফারুক, রুবেল হোসাইন, সাইফুল ইসলাম, ইকবাল প্রধান, ফয়সাল প্রধান, রাজন, রাফিউল।

সাদিপুর ইউনিয়ন এলাকা থেকে সোহেল রানা, রিপন সিকদার, কাউছার, ইব্রাহিম, কাজী হিমেল, আল আমিন অভি। সনমান্দী ইউনিয়ন থেকে মোহাম্মদ বিন ইয়ামিন, জয়নাল আবেদীন, কবির আহমেদ।

পিরোজপুর ইউনিয়ন থেকে আল আমিন বেপারী, মাসুদ রানা, হারুনূর রশিদ, মোহাম্মদ দিপু চৌধুরী। মোগরাপাড়া ইউনিয়ন থেকে কাজী রাকিব, জাহাঙ্গীর, মাসুদ রানা বাবু।

শম্ভুপুরা ইউনিয়ন থেকে নোবেল মীর, তরিকুল ইসলাম ও শুভ শরিফ। বৈদ্যেরবাজার ইউনিয়ন থেকে নিপুন হোসাইন। বারদী ইউনিয়ন থেকে করিম রহমান, মুন্না, আরিফুল ইসলাম রাজ। জামপুর ইউনিয়ন থেকে আল আমিন, সানি, মোজাম্মেল। নোয়াগাঁও ইউনিয়ন থেকে ছানাউল্লাহ ও ফরহাদ।