সেলুনে স্টাইল করে যেনো চুল না কাটতে পারে সেজন্য এসপির নির্দেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সেলুনগুলোতে যুবকদের বিভিন্ন স্টাইলে যাতে চুল কাটাতে না পারে সেজন্য এলাকার জনপ্রতিনিধিদের দৃষ্টি রাখার জন্য নির্দেশ দিয়েছেন। ১৯ ফেব্রুয়ারি বুধবার দুপুরে সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুর আলম এ কথা বলেন।

এসপি বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে হলে প্রত্যেক পরিবারকে এগিয়ে আসতে হবে। সেজন্য আপনার ছেলে মেয়ে কোথায় গেল কার সাথে মিশলো, কখন বাড়ি ফিরল, সেদিকে দৃষ্টি রাখতে হবে। মাথার চুল স্টাইল করে কাটলে তাকে বাড়িতে ঢুকতে দিবেন না।

জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেক জনপ্রতিনিধি মনে করে তার এলাকার মাদক ব্যবসায়িকে পুলিশে দিলে তার ভোট নষ্ট হয়ে যাবে। এটা ঠিক না, আপনার এলাকা মাদকমুক্ত করতে পারবেন, আপনি আরো জনপ্রিয় হয়ে উঠবেন। নির্বাচনে সহজে বিজয়ী হতে পারবেন।

এ সময় তিনি কমিউনিটি পুলিশিংকে প্রতি মাসে একটি করে সভার করারও আহবান জানান।

‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই শ্লোগানে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামানের সভাপতিত্বে ওপেন হাউজে ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর, মাহমুদা আক্তার ফেন্সী, থানা আওয়ামীলীগের আহ্বায়ক সামসুল ইসলাম ভূইয়া, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি গাজী মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ওসমান গনি, প্রচার সম্পাদক আল আমিন তুষার প্রমূখ।