ফতুল্লায় বাদলের ছেলের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের বড় ছেলে প্রয়াত মোছাব্বীর আলম নয়নের আত্মার মাগফিরাত কামনায় কোরআন খতম সহ দোয়া ও কাঙ্গালীভোজ অনুষ্ঠিত হয়েছে। নয়নের কবরের আজাব সহ সকল ধরণের গুনাহ মাফ করে দেয়ার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।

১৭ ফেব্রুয়ারি সোমবার বাদ এশা ফতুল্লার কাশিপুর খিলমার্কেট এলাকায় কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

প্রয়াত মোছাব্বীর আলম নয়নের আত্মার মাগফিরাত কামনায় সকাল হতে কোরআন খতম করা হয়। মাদ্রাসার ছাত্ররা দোয়া দুরুদ পড়ে এবং বাদ এশা কাশিপুরের বিভিন্ন মসজিদের ইমাম, খতিব, মুয়াজ্জিনসহ কয়েকটি মাদ্রাসার হুজুরদের নিয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ শেষে কয়েকশ লোকের মাঝে রান্না করা খাবারের ব্যবস্থা করা হয়।

এ ছাড়াও অনুষ্ঠানে মোছাব্বীর আলম নয়নের বিগত সময়ের দিনগুলো নিয়ে উপস্থিত আওয়ামীলীগের নেতৃবৃন্দরা আলোচনা করেন। নয়ন কেমন লোক ছিলেন তা নিয়েও অনেকে কান্নাজনিত কন্ঠে তুলে ধরেন।

অনুষ্ঠানে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এমএ সাত্তারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক মোমেন শিকদার, সাবেক প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির রতন, কাশিপুর ক্লাবের সভাপতি গোলাম হায়দার, ফতুল্লা ইউনিয়ন পরিষদের সচিব রেহান ভুইয়া কাজল, হাজী উজির আলী স্কুলের অভিভাবক প্রতিনিধি সরদার সালাউদ্দিন, বিশ্বাস লুৎফর রহমান, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ, ফাতু মিয়া, কাশিপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান শ্যামল, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক খোকা, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য শামীম আহম্মেদ, পলাশ, যুবলীগ নেতা বাদশা, সাইদুর রহমান, আমজাদ, মুন্না, হৃদয় সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ কাশিপুর ইউনিয়ন ও ওয়ার্ড সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।