আনোয়ার প্রধানের বাবার মৃত্যুতে সুমনের গভীর শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের মাসদাইর বাজার নিবাসী নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের বাবা হাজী আব্দুস সোবহান সরদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন।

এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেছেন মাহমুদুর রহমান সুমন।

শোকবার্তায় মাহমুদুর রহমান সুমন বলেন, নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকার স্কুল, মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন সামাজিকমূলক কাজে আব্দুস সোবহান সর্দার সমাজসেবায় নিয়োজিত ছিলেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত মাসদাইর বাজার বাইতুল আমান জামে মসজিদের উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন নিষ্ঠার সাথে। এতে তিনি প্রসংশাও কুড়িয়েছেন অনেক। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি আল্লাহ যেনো উনাকে বেহেশত নসিব করুন।

জানাগেছে, মাসদাইরের সমাজ সেবক হাজী আব্দুস সোবহান সর্দার রবিবার সকাল সাড়ে ১১টায় মাসদাইরে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০২ বছর। মৃত্যুকালে তিনি তার ৫ ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বাদ আসর মাসদাইর বাজার বাইতুল আমান জামে মসজিদে তার নামাজে জানাযা শেষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।