‘উপজেলায় এসে ছাত্রলীগ, বড় নেতা, ক্যাডার পরিচয় দিয়া চলতেছেন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ৫দিন যাবত বন্ধ রয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষ্যে ক্ষণগণনার ঘড়িটি। উপজেলা পরিষদ ভবনের সামনেই এই ঘড়িটি ৫দিন যাবত বন্ধ থাকলেও উপজেলা প্রশাসনের কোন কর্মকর্তার নজরেই আসেনি। ফলে সোনারগাঁও উপজেলা প্রশাসনের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা।

এদিকে সোনারগাঁ উপজেলা পরিষদ ভবনের প্রবেশ মুখে বসানো মুজিববর্ষ উপলক্ষে ক্ষণগণনার ঘড়িটি ১০মিনিটের মধ্যে ঠিক করার নির্দেশ দিয়েছেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

জানাগেছে, ১৬ ফেব্রুয়ারী রবিবার বিকালে স্থানীয় অনলাইন সংবাদ মাধ্যম নিউজ সোনারগাঁও টুয়েন্টিফোর ডটকমে ‘সোনারগাঁয়ে মুজিববর্ষ ক্ষণগণনা নষ্ট, কুকুর শুয়ে থাকার ছবি ফেসবুকে ভাইরাল’ এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে তাৎক্ষনিক উপজেলা পরিষদ ভবনে সরেজমিনে গিয়ে ক্ষণগণনার ঘড়িটি বন্ধ দেখে ক্ষোভ প্রকাশ করে উপস্থিত কর্মকর্তাদের এ নির্দেশ দেন এমপি।

এর আগে তিনি ক্ষোভ প্রকাশ করে উপজেলা পরিষদের কর্মকর্তাদের বলেন, যেখানে সারা বাংলায় বঙ্গবন্ধুর ক্ষণগণনার ঘড়ি চলছে সেখানে আমার উপজেলায় ক্ষণগণনার ঘড়ি বন্ধ থাকবে এটা হতে পারে না! আপনারা এখানে থেকে কি করেন? প্রতিদিন এখান দিয়ে উঠতেছেন নামতেছেন অথচ এটা নষ্ট তা দেখেনা? গত বুধবার থেকে এটি বন্ধ। একটা ঘড়ি মেরামত করতে কতদিন লাগে? এছাড়া এটি পরিস্কার পরিচ্ছন্নওনা। আপনারা বঙ্গবন্ধুকেই কেয়ার করেন না! কাকে কেয়ার করবেন? উপজেলায় এসে তো ছাত্রলীগ, বড় বড় নেতা ও ক্যাডার পরিচয় দিয়া চলতেছেন। বড় বড় নেতা পরিচয় দিয়া একি ব্যবহার। আমার তো মনে হয় শরিষার মধ্যে ভূত!

এমপি দুঃখের সঙ্গে প্রশাসনকে বলেন, আজ এটা দেখে আমার নিজেকে অপরাধী মনে হচ্ছে। এটা মেরামত করতে কি কি লাগতো আমাকে বলতেন। আমি মেরামত করে দিতাম। আমি উপজেলায় বসলাম আজ এখন এটা মেরামত করবেন। এটা মেরামত না হওয়া পর্যন্ত আমি এখান থেকে উঠবনা। এটা মেরামতের পরই উঠবো।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর বাবু, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক প্রমূখ।