১৮ ফেব্রুয়ারি জাতীয় সন্ত্রাস ও মাদকবিরোধী দিবস ঘোষণার দাবি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৮ ফেব্রুয়ারি সন্ত্রাস ও মাদক বিরোধী দিবস ঘোষণার দাবিতে আগামী ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার শোক র‌্যালী অনুষ্ঠিত হতে যাচ্ছে। এদিনে সন্ত্রাসীদের গুলিতে খুন হয়েছিলেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ছোট ভাই ও কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের মেজো ভাই ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার। দীর্ঘ প্রায় ১৬ বছর পেরিয়ে গেলেও এই হত্যাকান্ডের বিচার পায়নি ভুক্তভোগী পরিবার।

মরহুমের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে- নারায়ণগঞ্জের সন্ত্রাস ও মাদক বিরোধী আন্দোলনের পথিকৃত বিকেএমইএ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শহীদ শাব্বির আলম খন্দকারের ১৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অবিলম্বে খুনিদের গ্রেপ্তার ও বিচার এবং ১৮ ফ্রেরুয়ারী দিনটিকে জাতীয় সন্ত্রাস ও মাদক বিরোধী দিবস ঘোষণার দাবীতে শোক র‌্যালীর আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে সকাল ১০টায় শোক র‌্যালী বের করা হবে। এছাড়াও মরহুমের কবর জিয়ারত করা হবে। ওই শোক র‌্যালীতে দলমত জাতি ধর্ম নির্বিশেষে যোগদানের জন্য পরিবারের পক্ষ থেকে সবিনয় অনুরোধ জানানো হয়েছে।

জানাগেছে, বিএনপি জামাত জোট সরকার আমলে অপারেশন ক্লিন হার্টের সময় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে ছিলেন ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার। ওই সময় সেনা বাহিনীর সঙ্গে এক সভায় সাব্বির আলম খন্দকার বলেছিলেন, আমার জানাযায় আহ্বান জানিয়ে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বক্তব্য শুরু করলাম। ২০০৩ সালে সকালে প্রভাতভ্রমনে বের হলে সন্ত্রাসীরা গুলি করে সাব্বির আলমকে হত্যা করে।