হোসেনপুর এস.পি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯০ বছর পূর্তি ২৮ মার্চ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী হোসেনপুর এস.পি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আগামী ২৮ মার্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে প্রাক্তন ছাত্র-ছাত্রী পূণর্মিলনী ও এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে ওই বিদ্যালয়ে বর্তমানে অধ্যয়নরত ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও প্রাক্তন শিক্ষক-শিক্ষিকা সহ বিদ্যালয়ে সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের যথাসময়ে অংশগ্রহণ করার জন্য আহবান জানানো হয়েছে।

এছাড়াও ওই বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আগামী ২৮ ফেব্রুয়ারীর মধ্যে রেজিষ্ট্রেশন করতে আহবান জানানো হয়েছে। রেজিষ্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ২‘শ টাকা।

হোসেনপুুর এস.পি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, ৯০ বছর পূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর পরিচালক বিশিষ্ট শিল্পপতি মোঃ বজলুর রহমান সিআইপি জানান, ৯০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আগামী ২৮ মার্চ বিদ্যালয় মাঠে প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের এক মিলন মেলা অনুষ্ঠিত হবে। মিলন মেলায় চলচিত্র জগতের দেশ বরেণ্য অনেক অভিনয় শিল্পী ও সঙ্গীত শিল্পীরা অংশগ্রহণ করবে।

অনুষ্ঠিত হবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। দিনব্যাপী পূণর্মিলনী অনুষ্ঠানে র‌্যালী, আলোচনা সভা, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় অংশগ্রহণ করবেন দেশের বিশিষ্ট অনেক ব্যক্তিবর্গ। স্মৃতিচারণ করবেন প্রাক্তন, বর্তমান ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবক সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

তিনি আরও জানান, হোসেনপুর এস.পি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে ‘উচ্ছ্বাস’ নামের একটি কলবরে সংকলন প্রকাশিত হবে। উক্ত সংকলনে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের কাছ থেকে স্মৃতিচারণের উপর লিখা আহবান জানানো হয়েছে। বিদ্যালয়ের একজন প্রাক্তন ছাত্র হিসেবে তিনি উক্ত বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের ৯০ বছর পূর্তি অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য আহবান জানান।

হোসেনপুর এস.পি. ইউনিয়ন উচ্চ বিদ্যালয় সূত্রে জানা যায়, বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান অনেক ছাত্র-ছাত্রী ইতিমধ্যে তাদের নিবন্ধন সম্পূর্ণ করেছে। আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত নিবন্ধন অব্যাহত থাকবে। বিস্তারিত জানার জন্য ০১৮১৬-১৬০৭৬৬ নাম্বারে যোগযোগ করতে বলা হয়েছে।