বাস হেলপারের দাঁত ফেলে দিয়ে শাস্তির মুখে ছাত্রলীগ নেতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাসের এক হেলপারকে মারধর করে দাঁত ফেলে দিয়েছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব আঞ্জুম সুস্মিত। এ ঘটনার সত্যতা পাওয়া সুস্মিতকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের কাছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ।

৯ ফেব্রুয়ারি রবিবার নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু সুপারিশের চিঠি কেন্দ্রীয় সংসদ বরাবর পাঠান।

বহিষ্কারের সুপারিশে উল্লেখ করা হয়েছে, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অপরাধমূলক কার্যক্রমের প্রমাণ মিলেছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। এতে মহানগর ছাত্রলীগ বিবৃত। তাই তাকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করা হলো।

অন্যদিকে বহিষ্কারের সুপারিশ করা হলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিব আঞ্জুম সুস্মিত লিখেছেন, তিনি স্বেচ্ছায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পদ থেকে অব্যাহতি নিয়েছেন।

এখানে উল্লেখ্যযে, গত ৩ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব আঞ্জুম সুস্মিত তার সহযোগীদের নিয়ে এক বাস হেলপারকে মারধর করে তার দাঁত তুলে ফেলে দিয়েছিলেন। এ ঘটনায় বন্দর থানায় একটি মামলাও হয়।

এর আগে ছাত্রলীগ নেতা সুস্মিতের বিরুদ্ধে গত ২৮ নভেম্বর ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে এক গৃহিনীকে শ্লীলতাহানী সহ তার দুই দেবরকে পিটিয়ে আহত করার অভিযোগ দায়ের করা হয় থানায়। পরে দলীয় প্রভাব খাটিয়ে আপোস মিমাংসার মাধ্যমে ওই ঘটনায় ছাড় পান সুস্মিত। কিন্তু এর আগে পরেও নানা বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়েন এই নেতা। ফলে মহানগর ছাত্রলীগ তাকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করে।