নূর হোসেনের বিরুদ্ধে আরও ৪ মামলায় সাক্ষ্য গ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সাত খুন মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী নূর হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত আরও ৪টি মামলায় আদালতে সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। এ ৪টি মামলায় নূর হোসেন সহ তার সহযোগীরাও আসামি। মাদক, অস্ত্র ও চাঁদাবাজির অভিযোগে এই ৫টি মামলা দায়ের করা হয়।

৯ ফেব্রুয়ারি রবিবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানা এর আদালতে নুর হোসেনের উপস্থিতিতে মামলার বাদী এসআই অজিৎ কুমার মিত্র ছাড়াও ৪জন সাক্ষী তাদের সাক্ষ্য গ্রহণ প্রদান করেন।

এর আগে সকালে নূর হোসেনকে নিরাপত্তার মধ্য দিয়ে গাজীপুর কাশিমপুর কারাগারে থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়।

মামলায় আসামিদের মধ্যে রয়েছে- নূর হোসেনের সহযোগী জাহাঙ্গীর আলম, কাউন্সিলর শাহজালাল বাদল, সেলিম, আলী মোহাম্মদ, নুর উদ্দিন, ছানাউল্লাহ, খোরশেদ, মিজান, হারুণ অর রশিদ ও জামাল।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সালাহউদ্দিন সুইট জানান, সিদ্ধিরগঞ্জ থানার অস্ত্র, মাদক ও চাঁদাবাজি সহ ৪টি মামলায় নুর হোসেন ও তার সহযোগীর বিরুদ্ধে মামলার বাদী এসআই অজিৎ কুমার মিত্র ছাড়াও ৪ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেছেন। সাক্ষ্য গ্রহণ শেষে আগামী ২২ মার্চ আদালত মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য্য করেন।

আদালত সূত্র জানায়, ২০১৪ সালে নারায়ণগঞ্জে ৭ খুনের পর ভারতে পালিয়ে যায় মামলার প্র্রধান আসামি নূর হোসেন। তাকে দেশে ফিরিয়ে আনার পর সিদ্ধিরগঞ্জের তার বাড়ি থেকে বেশ কয়েকটি অস্ত্র ও গুলি উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও তার বিরুদ্ধে চাঁদাবাজি সহ বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়।