সোনারগাঁ পৌরবাসীর ঘরে ঘরে গিয়ে সেবা দিতে চান ছগীর আহম্মেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনের আরো বাকি রয়েছে প্রায় বছর খানিক সময়। কিন্তু এরি মধ্যে এই নির্বাচনে তরুণ সমাজে আলোচনার শীর্ষে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক সভাপতি ছগীর আহাম্মেদ। সোনারগাঁও পৌরসভার বালুয়াদিঘীরপাড় এলাকায় উঠান বৈঠক করেছেন তিনি। যেখানে তরুণদের সঙ্গে স্থানীয় মুরুব্বী ও মান্যগণ্য ব্যক্তিরাও সাড়া দিয়েছেন ছগীর আহম্মেদের আহ্বানে।

জানাগেছে, ৭ ফেব্রুয়ারি শুক্রবার পৌরসভার বালুয়াদিঘিরপাড় যুব সমাজ ও নুরে আলমের উদ্যোগে উঠান বৈঠকের আয়োজন করা হয়। এতে বালুয়াদিঘীরপাড় পশ্চিমপাড়া, পূর্বপাড়া ও দক্ষিনপাড়ার ৩ শতাধিক বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

উঠান বৈঠকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে বক্তব্য রাখেন- গাফ্ফার মিয়া, দেলোয়ার হোসেন, মনির হোসেন, কবির হোসেন, বাপ্পি জাহের, মজিবর হোসেন, সেলিম মিয়া ও মাওলানা জাহের হোসেন প্রমুখ।

ওই সময় ছগীর আহম্মেদ বলেন, আমি সোনারগাঁও পৌর এলাকাকে মনের মত করে সাজাতে চাই। প্রতিটি ঘরে ঘরে সেবা পৌছে দিতে চাই। প্রতিটা ওয়ার্ডের সমস্যা সেখানে গিয়ে গিয়ে সমাধান করব। পৌরবাসী যদি চায় তাহলে আমি আপনাদের সেবক হিসেবে আপনাদের সেবা করতে চাই।