কেন্দ্রীয় যুবদলে নারায়ণগঞ্জের তিন নেতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় আংশিক কমিটিতে পদ পেয়েছেন নারায়ণগঞ্জের তিন নেতা। যদিও এর মধ্যে দুজনই নারায়ণগঞ্জের রাজপথের রাজনীতিতে সরাসরি নেই। বাকি একজন জেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন। এক সময় গোলাম মোস্তফা সাগর জেলার রাজনীতিতে সক্রিয় থাকলেও কয়েক বছর ধরে তিনি নারায়ণগঞ্জের রাজনীতিতে নেই।

গত ৬ ফেব্রুয়ারি কেন্দ্রীয় যুবদলের ১১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটিতে নারায়ণগঞ্জের ঠাঁই পেয়েছেন তিনজন যুবদলের নেতা। কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সাগর নারায়ণগঞ্জের বন্দরের বাসিন্দা। এর আগের কমিটিতে তিনি সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন।

কেন্দ্রীয় কমিটিতে এবার সহ-সাধারণ সম্পাদক (ঢাকা বিভাগ) হিসেবে স্থান পেয়েছেন মোশারফ হোসেন। তিনি নারায়ণগঞ্জ জেলা যুবদল ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি। তাঁর বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জে। কমিটিতে সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ দিপু স্থান পেয়েছেন। তাঁর বাড়িও নারায়ণগঞ্জের রূপগঞ্জে। এদের মধ্যে মোশারফ হোসেন নারায়ণগঞ্জের রাজনীতিতে রয়েছেন। বাকি দুজন কেন্দ্রীয় রাজনীতিতে জড়িত।

৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটির অনুমোদন দেন। ২০১৭ সালের ১৭ জানুয়ারি সাইফুল আলম নিরবকে সভাপতি এবং সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্য বিশিষ্ট যুবদলের আংশিক কেন্দ্রীয় নতুন কমিটি ঘোষণা করা হয়।