নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১২ সদস্যকে সম্মাননা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১২ জন সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। যার মধ্যে সাতজনকে মামলার রহস্য উদঘাটন ও ওয়ারেন্ট তামিল করায় এবং ৪ জন সদস্যকে অবসরজনিত কারনে ও আরেকজনকে বদলিজনিত কারনে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুুপার জায়েদুল আলম।

৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ১২ জন পুলিশ সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

গভায় চলতি বছরের জানুয়ারি মাসের মামলার রহস্য উদঘাটন ও ওয়ারেন্ট তামিলে সফলতা অর্জন করায় ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক রুবেল হাওলাদার, জেলা ডিবি পুলিশের এসআই মোঃ আব্দুল হক সিকদার, এসআই মোহাম্মদ মিজানুর রহমান, রূপগঞ্জ থানা পুুলিশের এসআই মোঃ নাজিম উদ্দিন, এসআই ফরিদ আহমেদ এবং ফতুল্লা মডেল থানা পুলিশের এএসআই আব্দুল গফফার তালুকদারকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করেন।

এ ছাড়া তিনি উক্ত কল্যাণ সভায় নারায়ণগঞ্জ জেলার সাবেক আরআই মোঃ হাসমত আলী, কনস্টেবল মোঃ আবদুল করিম, মোঃ শাহাজালাল, মোঃ আকবর আলীকে অবসরজনিত কারণে এবং এসআই ফারুক আহম্মেদকে বদলীজনিত কারণে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) খোরশেদ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) মোঃ মাহিন ফরাজী।

এ সময় পুলিশ সুপার জায়েদুল আলম সকল পুলিশ সদস্যদের আন্তরিকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করার জন্য অনুরোধ করেন। আইন-শৃঙ্খলা রক্ষায় সকলকে একযোগে কাজ করার আহব্বান জানান। তিনি পুলিশের শতভাগ সততা ও স্বচ্ছতার সহিত দায়িত্ব পালনে কাজ করে যাচ্ছেন মর্মে নিশ্চয়তা প্রদান করেন।