অসুস্থ্য নূর উদ্দীনের বাসায় সাখাওয়াত, নেতাকর্মীদের নিয়ে দোয়া পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি অসুস্থ্য নূর উদ্দীন আহমেদকে দেখতে গিয়েছেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ খরব নিয়েছেন মহানগর সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। ওই সময় তিনি অসুস্থ্য নূর উদ্দীনের বাসায় নেতাকর্মীদের নিয়ে তার আরোগ্য কামনা করে দোয়া পালন করা হয়।

৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় নূর উদ্দীনের নারায়ণগঞ্জ শহরের টানবাজারস্থ বাসভবনে গিয়ে তার অসুস্থ্যতার খোঁজ খবর নেন এবং তার সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান উপস্থিত নেতাকর্মীদেরকে শুক্রবার পবিত্র জুমার নামাজের পর সদর বন্দর সহ নারায়ণগঞ্জের বিভিন্ন মসজিদে নূর উদ্দীনের সুস্থ্যতা কামনায় দোয়ার ব্যবস্থা করতে আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা যুবদলের সহ-সম্পাদক দেলোয়ার হোসেন শাহ, সজিব খন্দকার, প্রজন্ম৭১ নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল কাদির সোহাগ ও যুবদল নেতা আল আমিন প্রমূখ।