রনিকে মুক্তির দাবির কর্মসূচির মামলায় বিএনপির ৩৮ নেতাকর্মীর হাজিরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে গ্রেপ্তারের প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে কর্মসূচি পালন করতে গিয়ে আটক হয়েছিলেন ছাত্রদলের ৮ জন নেতাকর্মী। ওই ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি নাশকতার মামলা দায়ের করেছিল পুুলিশ। ওই মামলায় আদালতে চার্জশিট দাখিল করেছে পুুলিশ। সেই মামলায় বিএনপির ৩৮ জন নেতাকর্মী আদালতে হাজিরা দিয়েছেন।

জানাগেছে, গত জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে এই মামলাটি দায়ের করা হয়। মামলায় ওই সময় কেন্দ্রীয় বিএনপির সদস্য শিল্পপতি মুহাম্মদ শাহআলমকে অব্যাহতি দেয়া হয়। ৫ ফেব্রুয়ারি বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে এ হাজিরা দেন তারা।

আসামি পক্ষের আইনজীবী ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, ফতুল্লা থানার একটি নাশকতার মামলায় ফতুল্লা থানা বিএনপির ৩৮ জন নেতাকর্মী জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়েছেন। এটি একটি মিথ্যা ও বানোয়াট মামলা। এই মামলায় বিএনপির নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র বিএনপির রাজনীতি করার অপরাধে এই মামলা দায়ের করা হয়।

আসামিরা হলেন- জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, বোরহান উদ্দীন বেপারী, একরামুল কবির মামুন, গিয়াসউদ্দীন লাভলু, লুৎফর রহমান খোকা, স্বপন চৌধুরী, ফতুল্লা থানা তাঁতীদলের আহ্বায়ক অলিউল্লাহ মাষ্টার সহ ৩৮জন।