সিদ্ধিরগঞ্জে প্রেমের নামে ধর্ষণ, বিবাহিত প্রেমিক গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিগঞ্জে অপ্রাপ্ত বয়সী ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ওঠেছে কিশোরীর প্রেমিক হাসানের বিরুদ্ধে। এ অভিযোগে প্রেমিক হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১ ফেব্রুয়ারি শনিবার রাতে সিদ্ধিরগঞ্জের আদর্শনগর এলাকা থেকে হাসানকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত হাসান লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার ভেরভিড়ির হাট এলাকার জয়নাল আবেদীনের ছেলে। হাসান সিদ্ধিরগঞ্জের আদর্শনগর এলাকার জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটিয়া।

মামলা সূত্রে জানা যায়, প্রেমিক হাসান ও কিশোরী সিদ্ধিরগঞ্জের একই এলাকায় বসবাস করতো। একই এলাকায় বসবাসের সূত্র ধরে তাদের পরিচয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু হাসান একজন বিবাহিত এবং তার সন্তানও রয়েছে।

তারপরও সে ওই কিশোরীর সাথে সম্পর্কের সূত্র ধরে গত ২/৩ দিন আগে তাকে ফুঁসলিয়ে বাড়ি থেকে বাগিয়ে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে বলে অভিযোগ তোলা হয়।

এ ঘটনায় শনিবার রাতে ওই কিশোরীর মায়ের দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে পুলিশ হাসানকে গ্রেপ্তার এবং কিশোরীটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। রাতেই কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক জানায়, শনিবার রাতে আদর্শনগর এলাকা থেকে কিশোরীকে ধর্ষণের অভিযোগে হাসানকে গ্রেপ্তার করা হয়েছে।

কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। ৩ ফেব্রুয়ারি রবিবার সকালে ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে এবং দুপুরে হাসানকে আদালতে প্রেরণ করা হয়েছে।