আইনজীবী সমাজের উন্নয়নযাত্রায় বাহক হতে যাচ্ছে মোহসীন মাহবুব জুটি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির টানা দুই মেয়াদে সভাপতি পদে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া। আইনজীবী সমাজে জুয়েল মোহসীন জুটি ছিল ব্যাপক আলোচিত। আইনজীবী সমাজে আইনজীবীদের কল্যাণে ব্যাপক উন্নয়নে ভুমিকা রেখেছেন জুয়েল মোহসীন জুটি। তাদের ব্যাপক অবদানের কারনে আইনজীবী সমাজে ডায়নামিক আইনজীবী লিডার হিসেবেও খ্যাতি পান জুয়েল মোহসীন। যদিও তারা বরাবরই দাবি করেছিলেন, আমরা আইনজীবীদের লিডার হতে আসিনি, আমরা আইনজীবীদের সেবক, সেবার মানসিকতা নিয়ে এসেছি।

এবার নতুন করে জুটি বাঁধতে যাচ্ছেন মোহসীন মিয়া। জুয়েল মোহসীন জুটির পেছনে টানা দুই মেয়াদে জয়েন্ট সেক্রেটারি পদে ছিলেন মাহবুবুর রহমান। সমিতির গঠনতন্ত্রে টানা তিন মেয়াদে একই পদে দায়িত্ব পালনের নিয়ম না থাকায় এবার নির্বাচন করতে পারেননি জুয়েল। সেই স্থলে এবার আইনজীবীদের উন্নয়নযাত্রায় নতুন বাহক হতে যাচ্ছেন মোহসীন ও মাহবুব।

আইনজীবীরা বলছেন, ডিজিটাল বার ভবন নির্মাণ কাজ সম্পন্ন করতে আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের সভাপতি মোহসীন মিয়া ও সেক্রেটারি মাহবুবুর রহমানকে বিজয়ী করা উচিত। তাদের হাতেই উন্নয়নযাত্রা অব্যাহত থাকবে। ফলে উন্নয়নযাত্রায় নব জুটি হতে যাচ্ছেন মোহসীন মাহবুব।