মন্ত্রী গাজীর রোগমুক্তি কামনায় রূপগঞ্জে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এবং তার ছেলে গাজী গোলাম আশরিয়ার রোগ মুক্তি কামনা করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ জানুয়ারি মঙ্গলবার দুপুরে উপজেলার মুগরাকুল এলাকায় তারাবো পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর বিএম আতিকুর রহমান আতিকের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তারাবো পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর বিএম আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- তারাবো পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, তারাবো পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আমজাদ হোসেন ভুঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাঈম ভুঁইয়া, তারাবো পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোলজার হোসেন, তারাবো পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল ও তারাবো পৌরসভা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন প্রমূখ।

এ সময় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এবং গাজী গোলাম আশরিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অন্যদিকে মঙ্গলবার দুপুরে রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় হাজী নূর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের রোগমুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- তারাবো পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, কাউন্সিলর আশরাফুল ইসলাম ও লায়লা পারভীন, আওয়ামীলীগ নেতা মোখলেছুর রহমান ভূইয়া, হাজী নূর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জওহর লাল ঘোষ, সহকারী শিক্ষক জসিম উদ্দিন ভূইয়া, আফরোজা সুলতানা, মহিউদ্দিন ভূইয়া, হান্নান সাউদ সহ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

এ সময় পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও তার পরিবার সহ সকলের সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়। এদিকে বরপা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।