নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নে আবারো সভাপতি আবদুস সালাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (এনইউজে) এর দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন এটিএন বাংলা ও এটিএন নিউজের সাংবাদিক আবদুস সালাম। সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সময় টেলিভিশনের রিপোর্টার শওকত এ সৈকত।

এ ছাড়াও কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা প্রতিনিধি শরীফউদ্দিন সবুজ, ডিবিসি টেলিভিশনের চীফ রিপোর্টার রাজীব ঘোষ, দৈনিক আমাদের সময়ের ইশতিয়াক আহমেদ, দৈনিক জনকন্ঠের ষ্টাফ রিপোর্টার খলিলুর রহমান, দৈনিক যায় যায় দিনের ফতুল্লা প্রতিনিধি সৈয়দ ওবায়দুল্লাহ ও চ্যানেল টুয়েন্টিফোর এর রিপোর্টার আহসান সাদিক শাওন।

এনইউজের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক বিমল রায় এবং চ্যানেল আই এর প্রতিনিধি ও নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা জানান, ১১টি পদের মধ্যে সভাপতি সহ ৮টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক, সহ সভাপতি ও কোষাধ্যক্ষ পদে নির্বাচনী সিডিউল অনুযায়ী পরে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচিত সভাপতি ও নারায়ণগঞ্জের সিনিয়র সাংবাদিক আবদুস সালাম ১৮ বছর যাবত এটিএন বাংলা ও এটিএন নিউজের সাথে কাজ করছেন। এ ছাড়াও তিনি বিদ্যানিকেতন হাই স্কুলের প্রতিষ্ঠাতা সিনিয়র ভাইস চেয়ারম্যান, নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভনিং বডির সদস, নারায়ণগঞ্জ চারুকলা ইনিষ্টিউটের পরিচালনা পর্ষদের সদস্য, লায়ন্স জেলা ৩১৫এ২ এর রিজিওন চেয়ারপারসন (হেড কোয়ার্টার) ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের স্থায়ী সদস্য।