সংসদ সদস্যের স্টীকার লাগিয়ে মাদক পাচার, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গাড়িতে জাতীয় সংসদের স্টীকার লাগিয়ে মাদক পাচারকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১১)এর একটি টিম। এসময় দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৮৭৩ বোতল ফেন্সিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ১১ জানুয়ারি শনিবার র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দীন এ তথ্য জানান।

তিনি জানান, গত ১০ জানুয়ারি বিকালে নরসিংদী জেলার মাধবদী থানাধীন মাজার বাসস্ট্যান্ড (শেখেরচর বাবুরহাট) এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে গোপন সূত্রেপ্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে বাংলাদেশ জাতীয় সংসদ এর লোগো স¤¦লিত সন্ধিগ্ধ একটি প্রাইভেটকারে তল্লাশী করে ৮৭৩ বোতল ফেন্সিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ ওয়াসিম মিয়া ও মোঃ রুহুল আমিন। গাড়ি তল্লাশীকালে মাদক ব্যবসায়ী ওয়াসিম নিজেকে একটি নির্দিষ্ট এলাকার সংসদ সদস্য পরিচয় দেয় ও রুহুল আমিন নিজেকে সংসদ সদস্যের চালক হিসেবে পরিচয় দেয় এবং গাড়ি তল্লাশীতে বাধা সৃষ্টি করে। তল্লাশীকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকারও জব্দ করা হয়।
র‌্যাব আরও জানায়, আসামী মোঃ ওয়াসিম মিয়া এর বাড়ী বি-বাড়ীয়া জেলার নাসিরনগর থানাধীন টেকানগর এলাকায় ও মোঃ রুহুল আমিনের বাড়ী ঠাকুরগাঁ জেলার সদর থানাধীন জাহানপাড়া এলাকায়। গ্রেপ্তারকৃত আসামীরা প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ব্যবহার করে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে দীর্ঘদিন ধরে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায় এবং প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ব্যবহার করে ছদ¥বেশে জাতীয় সংসদ সচিবায়ের পরিচয় দিয়ে বিশেষ কৌশলে নিয়ে এসে নরসিংদী, ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।