নারায়ণগঞ্জের চাঁনমারী এলাকার দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লার চাঁনমারী বস্তি এলাকা থেকে নারী মাদক ব্যবসায়ী সাজু সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর একটি টিম। তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা ও মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়। ৬ জানুয়ারি সোমবার বিকেলে র‌্যাবের ভারপ্রাপÍ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, সোমবার বিকালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁনমারি বস্তি এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোছাম্মদ সাজেদা আক্তার ওরফে সাজু ও সোলায়মান। এসময় তাদের দখল হতে ১ কেজি গাঁজা ও মাদক বিক্রির ২৬ হাজার ২’শ ৪০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মোছাম্মদ সাজেদা আক্তার ওরফে সাজুর বাড়ী জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন কামরাবাদ এলাকায় এবং সোলায়মানের বাড়ী একই জেলার সদর থানাধীন ইটাইল এলাকায় হলেও তারা নারায়ণগঞ্জের চাঁনমারি বস্তিতে বসবাস করে আসছে।

র‌্যাব আরও জানায়, সাজেদা আক্তার ওরফে সাজু নিহত মাদক স¤্রাট বিপ্লবের স্ত্রী। বিপ্লব গত বছরের ১৫ জুলাই পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হলেও সেই চাঁনমারি বস্তি এলাকায় অবাধে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। সে চাঁনমারি বস্তির একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার দায়ে বহুবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তারও হয়েছে। তার বিরুদ্ধে ৭টি মামলার তথ্য পাওয়া গেছে।

স্থানীয়দের ভাষ্যমতে সাজু উক্ত চাঁনমারি বস্তিতে বিভিন্ন মাদক সেবনকারীদের কাছে অবাধে গাঁজা ও অন্যান্য মাদকদ্রব্য বিক্রি করে থাকে। এছাড়াও গ্রেপ্তারকৃত সোলায়মানও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।