ডিজিটাল বার ভবন পরিদর্শনে গিয়ে আইনজীবীদের উচ্ছ্বাস প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ১২’শ আইনজীবীর স্বপ্নের ডিজিটাল বার ভবনের নিচ তলার ফ্লোরে চলছে টাইলস বসানোর কাজ। ৫ জানুয়ারি রবিবার থেকে টাইলস বসানোর কাজ শুরু করা হয়েছে। সমিতির ফ্লোরে টাইলস বসানোর কার্যক্রম দেখতে পরিদর্শন করছেন সিনিয়র ও জুনিয়র আইনজীবীরা। সেখানে গিয়ে আইনজীবীরা ভবনটি দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

ব্যয়বহুল আধুনিক ভবনটি নির্মাণে ভুমিকা রাখায় সমিতির বর্তমান সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়াকে সঙ্গে নিয়ে ফটোসেশন করছেন আইনজীবীরা। কেউ কেউ তাদের সঙ্গে তুলছেন সেলফি। আইনজীবীদের মধ্যমনি হয়ে ওঠেছেন জুয়েল মোহসীন। সিনেমার নায়ক নায়িকাদের সঙ্গে দর্শক যেমন ফটোসেশন ও সেলফি তুলেন ঠিক আদালতপাড়ায় আইনজীবীদের মাঝেও তারা এখন নায়কে পরিনত হয়েছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ভবনটির নিচ তলার কাজ প্রায় শেষের দিকে। ভবনের নিচ তলায় রংয়ের কাজ সম্পন্ন করা হয়েছে। এখন চলছে ফ্লোরে টাইলস বসানোর কাজ। দৃষ্টিনন্দিত এই ভবনটি দেখতে দফায় দফায় ভবন ও ভবনের কাজ পরিদর্শনে যাচ্ছেন আইনজীবীরা। আধুনিক ভবন পরিদর্শন করতে গিয়ে আইনজীবীরা উচ্ছাস প্রকাশ করছেন। সেই সঙ্গে জুয়েল মোহসীনের নেতৃত্বের প্রশংসা করছেন। বিশাল একটি কাজ তারা সম্পন্ন করেছেন। পুরো ভবনটির কাজ চলমান রাখতে জুয়েল ও মোহসীনের মত নেতৃত্বের প্রয়োজন বলেও মনে করছেন আইনজীবীরা।