মাসদাইরের নান্টুর রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকার মোঃ নুর ইসলাম নান্টুর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বন্ধু মহলের আয়োজনে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৪ জানুয়ারি শনিবার বাদ জোহর নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বাগে জান্নাত মসজিদ সংলগ্ন একটি রেস্তোরায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নাসিরউদ্দিন নাসিরের সার্বিক ব্যবস্থাপনায় এই কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় নারায়ণগঞ্জে বসবাসরত বন্ধু মহলের সকল সদস্যরা উপস্থিত থেকে মরহুম মোঃ নুর ইসলাম নান্টুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

মিলাদ ও দোয়া মাহফিলের পূর্বে মোঃ নাসিরউদ্দিন নাসির উপস্থিত সকল বন্ধুদের উদ্দেশ্যে বলেন, এই নারায়ণগঞ্জে আমাদের বসবাস। এখানে উপস্থিত আমরা যারা আছি এখানে সবাই আমরা সমবয়সী বন্ধু। দেখা যাচ্ছে আমাদের বড় বা আমাদের ছোট ব্যাচের সকলেই আছে কিন্তু আমাদের ব্যাচের যারা বন্ধুমহল আছি তারাই এক এক করে না ফেরার দেশে চলে যাচ্ছি। যার কারন হচ্ছে আমাদের ব্যাচে যারা আছে তাদের সকলেরই শারীরিক বা মানসিকভাবে অনেক ধকল গিয়েছে। তাই আমরা আজকে নুর ইসলামের বেলায় যেভাবে একত্রিত হয়েছি সেভাবে যেন আমাদের বাকি জীবনটুকুতে সবাই আমরা মিলেমিশে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে চলতে পারি সেটাই আমার আজকে আপনাদের কাছে চাওয়া। মহান আল্লাহ যেন আমাদের সকলকে সুস্থতার সাথে হায়াৎ দান করেন সেই কামনা করছি।

এসময় মো: নাসিরউদ্দিন নাসির যেভাবে সকল বন্ধুদের বিভিন্ন উপলক্ষে দাওয়াত দিয়ে বা কোন অনুষ্ঠানের আয়োজন করে সবাইকে একত্রিত করার চেষ্টা করেন সেজন্য তাকে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত বন্ধু মহলের সকলে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও বন্ধুমহলের যেকোন মিলনমেলায় সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
মিলাদ ও দোয়া মাহফিল শেষে বন্ধুমহলের সকল সদস্যরা একসাথে বসে নেওয়াজ হিসেবে রান্না করা খাবার খান।