প্রয়াত এমপি নাসিম ওসমানের কবরে শ্রদ্ধাঞ্জলি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসিম ওসমানের কবরে শ্রদ্ধা জানিয়েছেন নবনির্বাচিত জাতীয় নীট ডাইং গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন।

৩ জানুয়ারি শুক্রবার বাদ আছর মাসদাইর পৌর কবরস্থানে সংগঠনের নবনির্বাচিত কমিটির নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে প্রয়াত এমপি নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- নাসিম ওসমান স্মৃতি ও দুঃস্থ জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও জাতীয় নীট ডায়িং গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের উপদেষ্টা তরিকুল ইসলাম লিমন, নীট ডায়িং গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলা শাখার নব-নির্বাচিত কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. লিয়াকত হোসেন বেপারী ও জেলা কমিটির সাধারণ সম্পাদক নূর হোসেন নবী প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন- নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর ভারপ্রাপ্ত সভাপতি ও কোচ এনামুল হক খোকা, অন্ধ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মো. ইউনুস হাওলাদার, নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক তুলসী ঘোষ, নারায়ণগঞ্জ জেলা বাস-মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী, জেলা ট্যাক্সি ও সাইক্রোবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. জামান, জেলা ট্রাক ও কাভার ভ্যান শ্রমিক ইউনিয়নের বরফ-কল শাখার সভাপতি মো. মামুন খান।