কারামুক্ত সাখাওয়াতকে শহীদ জিয়া আইনজীবী পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দুই সপ্তাহ কারাভোগ শেষে জামিনে মুক্তি পাওয়া অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা শহীদ জিয়া আইনজীবী পরিষদের নেতৃবৃন্দ। এ ছাড়াও নারায়ণগঞ্জের আইনজীবী ফোরামের নেতা ও জেলা যুবদলের নেতারাও তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জানাগেছে, গত ১৮ ডিসেম্বর নারায়ণগঞ্জ শহরের খানপুুর এলাকা থেকে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। দেড় বছর পূর্বের একটি নাশকতার মামলায় তাকে অজ্ঞাতনামা আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে ১৯ ডিসেম্বর সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করে। আদালত রিমান্ড ও জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠান। ১ জানুয়ারি বুধবার সকালে জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পান সাখাওয়াত। পরে দুপুরে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি।

এদিকে ২ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ কোর্টের পাশের্^ সাাখাওয়াত হোসেন খানের চেম্বারের সামনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা শহীদ জিয়া আইনজীবী পরিষদের আইনজীবীগণ।

ওই সময় উপস্থিত ছিলেন, শহীদ জিয়া আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য অ্যাডভোকেট অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন, নারায়ণগঞ্জ জেলা শহীদ জিয়া আইনজীবী পরিষদের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট রোকন উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহিদুল ইসলাম মুক্তা, সহ-সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহম্মেদ মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল কাদির সোহাগ, অ্যাডভোকেট জিয়াউল আহম্মেদ ভূঁইয়া, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আহসান হাবীব, অ্যাডভোকেট আসমা হেলেন বীথি, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নয়ন ঢালী, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আমেনা প্রধান শিল্পী, অ্যাডভোকেট লায়েছ আহম্মেদ মেহেদী ও নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবী ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ রাসেল মিয়া প্রমূখ।

এ ছাড়াও অন্যদিকে একই দিনে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাও সাখাওয়াত হোসেন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কারামুক্ত সাখাওয়াতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, জেলা যুবদলের সহ-সভাপতি তারিকুল ইসলাম খান তারেক ও যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান প্রমূখ।