সাবেক এমপিরা ইয়াবা গাঁজা ছাড়া কিছুই আনতে পারেনি: দেলোয়ার প্রধান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের সাবেক এমপিরা ইয়াবা ও গাঁজা ছাড়া আর কিছুই আনতে পারেননি বলে মন্তব্য করেছেন বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান। তিনি বলেন, বিগত দিনে এই আসনে বহু এমপি এসেছে কিন্তু তারা কি করেছে তা আমাদের দেখা আছে। তারা আমাদের এলাকায় ইয়াবা, গাঁজা ছাড়া আর কিছুই আনতে পারেনি। আমি আকরাম সাহেবকে বাবা বলে সম্বোধন করতাম কিন্তু যে তো গিরিগিটি ক্ষণে ক্ষণে রূপ বদলায়। তাই বলি যে মায়ের চরিত্র ভালোনা সেই মায়ের সন্তান কেমন হবে?

২১ ডিসেম্বর শুক্রবার বিকেলে কলাগাছিয়া ইউনিয়নের দীঘলদী এলাকায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষে নির্বাচনী সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সেলিম ওসমান হল আমার পীর। তিনি কোন চাঁদাবাজী করে না। আমরা চেয়ারম্যানরা না খেয়ে আছি। তবুও আমাদের একটি সুনাম রয়েছে যে আমারা কোন টেন্ডারবাজ বা চাঁদাবাজ এমপির আন্ডারে নেই। পৃথিবিতে এমন কোন পীর দেখেছেন যার দরবারে টাকা দিতে হয় না? কিন্তু আমার পীর কারো কাছ থেকে টাকা নেয় না বরং টাকা দেয়। তাই সময় হয়েছে এই পীরের ঋণ শোধ করার। অতএব ভূল নয় সেলিম ওসমানকেই ভোট দিন। আর বিবেককে জয়ী করুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, কলাগাছিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার মকবুল হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলী আক্কাস মীর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, সিদ্দিকুর রহমান, আনোয়ার হোসেন, তাজুল ইসলাম, কাজী নাসির, জালাল উদ্দিন জালু, নারায়ণগঞ্জ মহানগর পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, সুনিল দাস, আওয়ামীলীগ নেতা আহসান উল্লাহ মাষ্টার ও আক্তার হোসেন প্রমুখ।