খালেদা জিয়ার মুক্তির শপথ নিলেন মহানগর যুবদলের একাংশের নেতাকর্মীরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে যুবদলের কেন্দ্র ঘোষিত কর্মসূচি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের একাংশের নেতাকর্মীরা। ওই কর্মসূচি পালন করতে গিয়ে যুবদলের নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির শপথ গ্রহণ করেন।

জানাগেছে, ১৪ ডিসেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জের মন্ডলপাড়া থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর নেতৃত্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি গলাচিপা মোড়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রুশো, সহ-সভাপতি সানোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম প্রমূখ।

সমাবেশে বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথে থাকার প্রত্যয়ে মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নেতাকর্মীদের দুই হাত তুলে শপথ গ্রহণ করান।

তবে মহানগর যুবদলের এই কর্মসূচিতে সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধানের নেতৃত্বে অপর অংশের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন না।