র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৬’শ বোতল ফেন্সিডিল উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন আনারপুরা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর একটি টিম দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় ৬’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ১৪ ডিসেম্বর শনিবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দীন এ তথ্য জানান।

তিনি জানান, ১৪ ডিসে¤¦র শনিবার ভোরে মু›সীগঞ্জ জেলায় গজারিয়া থানাধীন আনারপুরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রেপ্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে সন্ধিগ্ধ পণ্য বোঝাই মিনি ট্রাক এ তল্লাশী করে ৬’শ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ০২ মাদক ব্যবসায়ী মোঃ মামুন খান ও মোঃ মাহবুবুল আলমকে গ্রেপ্তার করা হয়।

এ ছাড়াও তল্লাশীকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি নীল রংয়ের মিনি ট্রাকও জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা কুমিল্লার সীমান্ত এলাকা হতে পিকআপে খালি বস্তা বোঝাই করে ঢাকা যাচ্ছিল। তারা খালি বস্তার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে ফেন্সিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো।

র‌্যাব আরও জানায়, আসামী মোঃ মামুন খানের বাড়ী চাঁদপুর জেলার সদর থানাধীন রঘুনাথপুর এলাকায় ও মোঃ মাহবুবুল আলমের বাড়ী একই থানাধীন দক্ষিণ বাগাদি এলাকায়। গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং মিনি ট্রাক এ পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।