সোনারগাঁয়ে ১২ হাজার ইয়াবা উদ্ধার, মাদক ব্যবসায়ী স্বামী স্ত্রী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ১৪ ডিসেম্বর শনিবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দীন এ তথ্য জানান।

তিনি জানান, ১৩ ডিসে¤¦র শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ জেলায় সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়ার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে প্রাইভেটকারে তল্লাশী করে ১২ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৬ হাজার ৫৫ টাকা উদ্ধার ও ২ মাদক ব্যবসায়ী মোঃ সোহেল কাজী ও মোছাম্মদ সাবাহ আফরিনকে গ্রেপ্তার করা হয়। তল্লাশীকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকারও জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, মোঃ সোহেল কাজী ও মোছাঃ সাবাহ আফরিনের বাড়ী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন পূর্ব কাউনিয়া এলাকায় এবং তারা পরস্পর স্বামী-স্ত্রী। গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবৎ উবার গাড়ী ব্যবহার করে পরস্পর যোগসাজসে স্বামী-স্ত্রীর সম্পর্ক ও পরিচয়কে পুঁজি করে অবৈধভাবে চট্টগ্রাম অঞ্চলের সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায় এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে উবার প্রাইভেটকারযোগে সরবরাহ করে আসছে।